• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

না. গঞ্জে পিপীলিকার পাখা গজিয়েছে: শামীম ওসমান

প্রকাশ:  ১৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৯:৪৫
নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জে পিপীলিকার পাখা গজিয়েছে বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য (এমপি) একেএম শামীম ওসমান। বুধবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া রাইফেলস ক্লাবে ছাত্রলীগের এক সভায় অংশ নিয়ে তিনি এ মন্তব্য করেন।

একেএম শামীম ওসমান বলেন, আমরা কাউকে আন্ডার এস্টিমেট করি না। আপনারা ২০০১ থেকে যেভাবে আমাদের ওপর অত্যাচার ও নির্যাতন করেছিলেন, তাদের উদ্দেশে বলতে চাই জনগণ রায় দিলে ক্ষমতায় যান, আপত্তি নেই। তবে নারায়ণগঞ্জে এমন কোনো কিছু করার চেষ্টা করবেন না। আপনারা বোমা ব্লাস্ট করিয়েছিলেন, একবার যদি বুঝতে পারি, এমন কোনো কিছু আবার করতে যাচ্ছেন তাহলে ভালো হবে না।

বিএনপিকে উদ্দেশে করে তিনি বলেন, ২০০৮ সালে আপনাদের নিজেদের লোক ছিলো, ২৯টি সিট পেয়েছিলেন। এবার দাঁড়ান সুষ্ঠু নির্বাচন হলে ২টি সিটও পাবেন না। তারা নিজের দলের নেতাদের হত্যা করে ইস্যু তৈরির চেষ্টা করবে। ওরা কিছু করতে পারবে না। কারণ শয়তান কখনও আল্লাহর সাথে পারে না। শেখ হাসিনার ওপর আল্লাহর রহমত আছে। ওরা স্টুপিড, বোঝে না উনি বার বার বাঁচেন কেন। কারণ আল্লাহ বাঁচান।

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য বলেন, ছাত্রলীগের ছেলেরা আমাদের বলেছিলো আপনারা মঞ্চে থাকবেন। আমি বলেছি না আমরা থাকবো না। তোমরা থাকবে এবং বক্তব্য দেবে। আমরা দেখতে চাই আমাদের পরবর্তী প্রজন্ম সেই রকম শক্তিশালী কিনা। ছাত্রলীগ আমাদের সন্তান সংগঠন। তাদের উৎসাহিত করা আমাদের নৈতিক দায়িত্ব। আগামী ১৮ তারিখ দুপুর আড়াইটায় ওসমানী স্টেডিয়ামে ছাত্রলীগ সমাবেশ ডেকেছে।

তিনি বলেন, আমরা চাই ওসমানী স্টেডিয়ামে যেন সেদিন স্মরণ কালের শ্রেষ্ঠ সমাবেশ হয়। আমরা দেখতে চাই ছাত্রলীগ নেতারা কী বলে। অনেকে বলে কমিটি নেই, কমিটি লাগে না। আমি যখন ছাত্রলীগ করি তখন কোনো কমিটি ছিলো না। আমি যখন তোলারাম কলেজের ভিপি পদে নির্বাচন করি আমারই এক চাচা ছাত্রলীগ থেকেই আমার বিরুদ্ধে আরেকজনকে দাঁড় করিয়েছিলো।

এমপি শামীম ওসমান বলেন, আমাকে ছাত্রলীগের সাধারণ সম্পাদক করা হয়েছিল আমি দেয়াল টপকে পালিয়ে এসেছিলাম। আমাকে মন্ত্রী করতে চেয়েছিল আমি হইনি। আমরা নিজেদের নেতা ভাবিনি এখনো ভাবতে চাই না। অনেকে ডাকলে ১০টা লোকও আসে না। কিন্তু নিজেদের নেতা ভাবেন। ছাত্রলীগ নেতাদের বলবো যাদের সামনে আনবেন সিএস, আরএস, পরর্চা দেখে আনবেন। আমরা দেওয়ার মতো লোক চাই। খাই খাই লোক চাই না।

পূর্বপশ্চিমবিডি/এসএম

নারায়ণগঞ্জ,একেএম শামীম ওসমান,পিপীলিকা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close