• বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

নরসিংদীতে বিএনপির যুগ্ম-মহাসচিবের বাড়িতে অগ্নিসংযোগ

প্রকাশ:  ২৭ জানুয়ারি ২০২৩, ০৯:৩০
নরসিংদী প্রতিনিধি

নরসিংদীর সদর উপজেলার চিনিশপুর এলাকায় বিএনপির যুগ্ম-মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপির আহ্বায়ক খায়রুল কবির খোকনের বাড়িতে ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ওইদিন বিকেলে সিদ্দিকুর রহমান নাহিদকে সভাপতি ও মেহেদী হাসান রিফাতকে সাধারণ সম্পাদক করে পাঁচ সদস্য বিশিষ্ট ছাত্রদলের জেলা কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে পদ না পেয়ে বঞ্চিতদের মধ্যে উত্তেজনা দেখা দেয়। রাত ৯টার দিকে চিনিশপুরের তিতাস গ্যাস অফিসের সামনে ২০-২৫ জনের একটি দল ‘ছাত্রদলের এ কমিটি মানি না’ স্লোগান দিয়ে মশালসহ খোকনের বাড়ির দিকে এগুতো থাকে। তারা মিছিল নিয়ে এসে বাড়ির প্রধান ফটকের গেইট ভেঙে ভেতরে প্রবেশ করে। এ সময় ভিতরের ব্যানার-ফেস্টুন ভাঙচুর করে। ভবনের জানালার কাঁচ ভেঙে তারা ভেতরে মশাল নিক্ষেপ করলে আগুন লেগে যায়। পরে তারা মিছিল নিয়ে জেলখানার দিকে চলে যায়।

বাড়ির কেয়ারটেকার কাজল বলেন, আমি ভবনের ভিতরে ছিলাম। হঠাৎ একটি মিছিলের শব্দ শুনতে পাই। তারা গেট ভেঙে ভেতরে ঢুকে ব্যাপক ভাঙচুর করে।

জেলা বিএনপির সদস্য সচিব মঞ্জুর এলাহী বলেন, জেলা ছাত্রদলের কমিটি ঘোষণা করায় পদবঞ্চিতদের মাঝে কিছুটা উত্তেজনা ছিলো। কিন্তু এ ঘটনার সঙ্গে তারা জড়িত কিনা বলতে পারছি না। সিসি ক্যামেরা দেখে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া বলেন, কে বা কারা মশাল মিছিল নিয়ে গিয়ে বাসভবনের নিচতলায় অগ্নিসংযোগ করেছে সেটি খতিয়ে দেখা হচ্ছে। তদন্তের পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

অগ্নিসংযোগ,বাড়ি,যুগ্ম-মহাসচিব,নরসিংদী,বিএনপি

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close