• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

‘অল্প দিনের মধ্যে রংপুরে গ্যাস সরবরাহ লাইনের কাজ শেষ হবে’

প্রকাশ:  ২৩ জানুয়ারি ২০২৩, ১৮:৪১
নিজস্ব প্রতিবেদক

অল্প দিনের মধ্যে রংপুরে গ্যাস সরবরাহ লাইনের কাজ শেষ হবে বলে জানিয়েছেন বাণিজ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা টিপু মুনশি।

সোমবার (২৩ জানুয়ারি) রংপুরের পীরগাছা উপজেলা হল রুমে আওয়ামী লীগের পীরগাছা শাখার নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেন তিনি। সেখানেই এ কথা জানান বাণিজ্যমন্ত্রী।

টিপু মুনশি বলেন, রংপুর অঞ্চল ব্যবসা-বাণিজ্যের জন্য খুবই সম্ভাবনাময়। উন্নত যোগাযোগ ব্যবস্থা ও গ্যাস সরবরাহ না থাকায় এ অঞ্চল অনেক পিছিয়ে ছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উদ্যোগে ঢাকা-রংপুর মহাসড়ক চার লেনে উন্নীত হওয়ার কাজ দ্রুত এগিয়ে যাচ্ছে। আগামী অল্প দিনের মধ্যে রংপুরে গ্যাস সরবরাহ লাইনের কাজ শেষ হবে। আমাদের দক্ষ জনশক্তি আছে, উপযুক্ত পরিবেশ আছে। এখানে শিল্প কলকারখানা স্থাপনে আর কোনো বাধা থাকবে না।

তিনি বলেন, শিল্প কলকারখানা স্থাপনের ভালো পরিবেশ থাকার কারণে দেশের বড় বড় কোম্পানি ও বিনিয়োগকারীগণ যোগাযোগ শুরু করেছেন। কারখানা স্থাপনের জন্য স্থান পরিদর্শন করছেন। রংপুর অঞ্চলে শিল্প-কলকারখানা স্থাপন করলে বিনিয়োগকারীগণ লাভবান হবেন।

অনুষ্ঠানে বিএনপির সমালোচনা করেন বাণিজ্যমন্ত্রী। দলটির নেতাকর্মীরা মিথ্যাচার করেন বলে দাবি করেন। এছাড়া সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আবারও দেশ পরিচালনায় আওয়ামী লীগকে নির্বাচিত করারও আহ্বান জানান।

উপজেলার ৮১টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ৫৬১ প্রার্থীর উদ্দেশ্যে দল, দেশ ও স্বাধীনতার পক্ষে কাজ করার আহ্বান জানান বাণিজ্যমন্ত্রী। সততা ও ঐক্যবদ্ধ থাকতেও আহ্বান জানান।

পূর্বপশ্চিমবিডি/এসএম

কাজ,লাইন,রংপুর,গ্যাস,টিপু মুনশি,বাণিজ্যমন্ত্রী

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close