• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বাড়ির পাশের বাগান থেকে তরুণীর গলাকাটা মরদেহ উদ্ধার

প্রকাশ:  ২৩ ডিসেম্বর ২০২২, ১০:০৫
পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুরের মঠবাড়িয়ায় বাড়ির পাশের বাগান থেকে তন্নী আক্তার (২৪) নামে এক তরুণীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) রাতে উপজেলার উত্তর বড় মাছুয়া গ্রামের মন্নান আকনের সুপারি বাগানের একটি নালা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

তন্নী একই গ্রামের আব্দুল রাজ্জাক আকনের মেয়ে।

জানা গেছে, একই গ্রামের মন্নান আকনের মেয়ে তন্নী আক্তারকে তিন বছর আগে বরিশালের বানারী পাড়ার তৌহিদুল ইসলাম নামে এক ছেলের সঙ্গে বিয়ে দেওয়া হয়। তৌহিদুল চট্টগ্রামে জাহাজে চাকরি করায় তন্নীকে তার বাবা নিজ বাড়িতে রেখে দেন।

বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে তন্নী ঘর থেকে বের হয়ে আর ফেরেননি। স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও সন্ধান পাননি। বৃহস্পতিবার একই এলাকার সাইদের স্ত্রী মিনারা বেগম ও কামাল আকনের স্ত্রী বানেছা বাগানে সুপারি গাছের শুকনো খোল কুড়াতে গিয়ে তন্নীর গলাকাটা মরদেহ একটি নালার মধ্যে পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান বলেন, খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়। জেলা থেকে পুলিশের সিআইডি টিমের সদস্যদের মাধ্যমে রাতে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) মো. ইব্রাহিম বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। সঠিক তদন্তের মাধ্যমে স্বল্প সময়ের মধ্যে আসামিকে গ্রেপ্তার করা হবে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

পিরোজপুর,উদ্ধার,মরদেহ,গলাকাটা,তরুণী,বাগান,বাড়ি

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close