• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বরিশালে মঞ্চ থেকে নামানোকে কেন্দ্র করে বিএনপির দু’গ্রুপে সংঘর্ষ

প্রকাশ:  ২০ নভেম্বর ২০২২, ১৯:০৯
বরিশাল প্রতিনিধি

বরিশালে মঞ্চ থেকে নামিয়ে দেওয়াকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে উভয় পক্ষের বেশ কয়েকজন আহত হয়েছেন। গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন দুইজন।

রোববার (২০ নভেম্বর) বিকেলে বরিশাল জেলা ও মহানগর বিএনপির কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

জানা যায়, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্মদিন উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে মহানগর বিএনপি। এতে প্রধান অতিথি ছিলেন বিএনপির মিডিয়া সেলের আহ্বায়ক জহির উদ্দিন স্বপন। মঞ্চে বসা মহানগর বিএনপির সদস্য আফরোজা খানম নাসরিনকে মঞ্চ থেকে নামতে বলেন সদস্য সচিব মীর জাহিদুল কবির।

এ বাদানুবাদের এক পর্যায়ে দুইজনের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে। এতে ১০ জনের মতো নেতাকর্মী আহত হন। পরে সিনিয়র নেতারা পরিস্থিতি স্বাভাবিক করে।

আফরোজা খানম নাসরিন বলেন, মঞ্চে আমি বসা অবস্থায় মীর জাহিদ আমাকে নেমে যেতে বলেন। এরপর জেলা যুবদলের সাধারণ সম্পাদক এইচ এম তসলিম আমাকে গালাগাল করে। এক পর্যায়ে আমার ওপর হামলা করে মীর জাহিদ। এ নিয়ে আমার অনুসারীরা ক্ষিপ্ত হলে তাদের ওপরও হামলা করা হয়। আমিসহ আমার অনুসারী মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ-সাংগঠনিক সম্পাদক লিটন সিকদার ও ২২ নম্বর ওয়ার্ড যুবদলের যুগ্ম আহ্বায়ক ইলিয়াস গুরুতর আহত হই।

তিনি বলেন, আমি প্রাথমিক চিকিৎসা নিলেও বাকি দুইজনকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া বাকি আহতরা প্রাথমিকভাবে চিকিৎসা নিয়েছেন।

বরিশাল মহানগর বিএনপির সদস্য সচিব মীর জাহিদুল কবির জাহিদ বলেন, নাসরিনকে মঞ্চ থেকে নেমে যেতে বলায় তার অনুসারীরা ঝামেলা করেছিল। এছাড়া তেমন কিছু হয়নি।

বরিশালের কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুল করিম বলেন, বিএনপি নেতাকর্মীদের মধ্যে কোনো সংঘর্ষের খবর পাওয়া যায়নি। তবে অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

বরিশাল,সংঘর্ষ,বিএনপি,মঞ্চ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close