• সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

‌‘এখন তালি দেয়া লুঙ্গি-ছেড়া স্যান্ডেল পরতে দেখা যায় না’

প্রকাশ:  ১৫ নভেম্বর ২০২২, ১৮:১৩
নাটোর প্রতিনিধি

‘এখন আর কাউকে তালি দেয়া লুঙ্গি ও ছেড়া স্যান্ডেল পরতে দেখা যায় না। হতদরিদ্র মানুষ খুঁজে পাওয়া যায় না। এটা কারো জাদুতে হয়নি। এগুলো সম্ভব হয়েছে জননেত্রী শেখ হাসিনার শক্তিশালী নেতৃত্বের কারণে। বাংলাদেশ এখন ডিজিটাল হয়েছে।’

মঙ্গলবার (১৫ নভেম্বর) নাটোরে গুরুদাসপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্যমন্ত্রী হাছান মাহমুদ এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপির ষড়যন্ত্রে উন্নয়ন থেমে থাকেনি। দেশ উন্নয়নের গতিতে চলছে। বিএনপির সময় মানুষ থাকার জায়গা পেতো না। এখন মাননীয় প্রধানমন্ত্রী গৃহহীনদের জমিসহ ঘর প্রদান করেছেন।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপি কী করেছে? বাংলা ভাইয়ের রাজত্ব কায়েম করেছে। সাধারণ মানুষের ওপর জুলুম-নির্যাতন চালিয়েছে। বাংলাদেশের পা ফাঁটা মানুষ আর কখনো বিএনপিকে ক্ষমতায় নিয়ে আসবে না।

জনগণ আওয়ামী লীগ সরকারকেই চায় উল্লেখ করে তিনি বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার ওপর সাধারণ মানুষের আস্থা রয়েছে। সেই আস্থা ও ভরসা থেকেই আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে পুনরায় নির্বাচিত করবে। মানুষ বিএনপির ইতিহাস ভুলে গেছে। মানুষ বিএনপির দুঃশাসন আর অত্যাচারের দিনলিপি ভুলে গেছে। অথচ শেখ হাসিনার সরকার সেই দুঃশাসনের প্রতিশোধ নেয়নি।

হাছান মাহমুদ বলেন, এখন শহরের মানুষ গ্রামে যেতে চায়। কারণ গ্রামকে শহরে পরিণত করেছেন মাননীয় প্রধানমন্ত্রী।

তারেক রহমানকে ২১ আগস্টের গ্রেনেড হামলার প্রতীক উল্লেখ করে তিনি বলেন, বিএনপি এখনো ‘বাংলা ভাই’ তৈরি করতে চায়। এখনো ষড়যন্ত্রে লিপ্ত। তারেক রহমান দেশের বাইরে থেকে এসব পরিকল্পনা করছেন।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, তারেক রহমানের নির্দেশে বিএনপি দেশে আবারো অরাজকতা সৃষ্টির চেষ্টা করছে। তিনি নিজেই দণ্ডপ্রাপ্ত আসামি। তাকে কীভাবে দেশে ফিরিয়ে আনা যায় সে বিষয়টিও দেখছে সরকার।

পূর্বপশ্চিমবিডি/এসএম

নাটোর,হাছান মাহমুদ,তথ্যমন্ত্রী,আওয়ামী লীগ,লুঙ্গি,স্যান্ডেল

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close