• বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

সড়ক দুর্ঘটনায় নেত্রকোনা যুব ইউনিয়ন সভাপতির মৃত্যু

প্রকাশ:  ১২ অক্টোবর ২০২২, ১০:৩৭
নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনা শহরের পাটপট্টি এলাকায় জেলা যুব ইউনিয়ন সভাপতি কবি আবদুল কাইয়ুম আহমেদের (৫১) মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১১ অক্টোবর) সকাল ৯টার দিকে রিকশা থেকে পড়ে গুরুতর আহত হন তিনি। পরে রাতে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া পথে গাজীপুর চৌরাস্তায় তার মৃত্যু হয়।

নিহত আবদুল কাইয়ুম জেলা কমিউনিস্ট পার্টির সম্পাদক মণ্ডলীর সদস্য ও জেলা যুব ইউনিয়নের সভাপতি ছিলেন। তিনি বেসরকারি সংস্থা দুস্থ স্বাস্থ্য কেন্দ্রের (ডিএসকে) নেত্রকোনা শহরের পাটপট্টি শাখার সহকারী ব্যবস্থাপক ছিলেন।

এছাড়া তিনি নেত্রকোনা গ্রন্থ আলোচনা পর্ষদ, জাতীয় রবীন্দ্রসংগীত সম্মিলন পরিষদ, উদীচীসহ প্রগতিশীল বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে যুক্ত ছিলেন। তার গ্রামের বাড়ি আটপাড়া উপজেলার পাহাড়পুর গ্রামে। তিনি পরিবার নিয়ে শহরের বলাইনগুয়া এলাকায় বসবাস করতেন।

বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) জেলা সভাপতি নলিনী কান্ত সরকার জানান, আবদুল কাইয়ুম আহমেদ মঙ্গলবার সকালে রিকশায় তার কর্মস্থলে যাচ্ছিলেন। পাটপট্টি নদীরপাড় এলাকায় পৌঁছালে পেছন থেকে একটি মোটরসাইকেল রিকশাটিকে ধাক্কা দেয়। এতে তিনি রিকশা থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। ওই হাসপাতালে অবস্থার অবনতি হলে সন্ধ্যায় উন্নত চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথেই তার মৃত্যু হয়।

নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শাকের আহমেদ জানান, এ নিয়ে সড়ক দুর্ঘটনা আইনে মামলা করা হবে।মোটরসাইকেল চালককে আটক করতে অভিযান চলছে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

নেত্রকোনা,যুব ইউনিয়ন,সভাপতি,মৃত্যু,সড়ক দুর্ঘটনা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close