• সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

প্রেমের সম্পর্কের জেরে খুন হয় স্কুলছাত্র সাগর, গ্রেপ্তার ১

প্রকাশ:  ০৯ অক্টোবর ২০২২, ২২:৫৬
কলমাকান্দা (নেত্রকোণা) প্রতিনিধি

নেত্রকোণার বারহাট্টার উপজেলায় হাজিগঞ্জ উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী সাগর মিয়া (১৭) হত্যাকাণ্ডের অন্যতম প্রধান আসামি হিরণ মিয়াকে (২৮) গ্রেপ্তার করেছে র‍্যাব-১৪ এর জামালপুর ক্যাম্পের আভিযানিক দল।

তাকে ঢাকার ভাটারা থানাধীন বসুন্ধরা আবাসিক এলাকার ‘জে’ ব্লকের ১২ নম্বর রোডের ৩৬৪ নম্বর নির্মাণাধীন বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি নেত্রকোণা বারহাট্টা উপজেলার গাবারকান্দা (নয়নগর) গ্রামের মৃত আরজ আলীর ছেলে।

নিহত সাগর মিয়া কলমাকান্দা থানার রামপুর গ্রামের সাহারালী ওরফে সাহর আলীর তৃতীয় ছেলে। সে পার্শ্ববর্তী গ্রাম বারহাট্টা উপজেলার আসমা ইউনিয়নের বাউসি এলাকায় হাজিগঞ্জ উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ছিল।

রোববার (৯ অক্টোবর) বিকেলে র‍্যাব-১৪ এর জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

এতে জানানো হয়, হত্যাকাণ্ডের দুই নম্বর আসামি সাদিয়া আক্তার পিংকী একই বিদ্যালয় ও শ্রেণিতে পড়াশোনার সময়ে সাগর মিয়ার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পিংকী অপরাপর আসামিদের চাপে পড়ে প্রেমের সম্পর্ক ছিন্ন করবে ও ভিকটিমকে বিভিন্ন সময় ও স্থানে খুন করবে বলে হুমকিও প্রদান করে।

গত ১২ আগস্ট রাতে রামপুর মসজিদে এশার নামাজ আদায় শেষে সাগর তার বন্ধু সাকলায়েনের সঙ্গে কথা বলার সময় মোবাইলে কল আসে। সে সময় বন্ধুকে এক জায়গায় যেতে হবে বলে সাগর চলে যায়। নায়নগর গ্রামে যাওয়ার পথে হিরণ মিয়া সাগরকে মোটরসাইকেলে এগিয়ে নিয়ে যায়।

নিহতের বাবা গত ১৪ আগস্ট খবর পান কলমাকান্দা উপজেলার বড়খাপন ইউনিয়নে জাঙ্গিয়ার বিলের দক্ষিণপাড়ে বেড়ি বাঁধের পাশে গলায় রশি প্যাঁচানো ছেলের লাশ ভাসছে। এ ঘটনায় গত ১৫ আগস্ট কলমাকান্দা থানায় একটি হত্যা মামলা দায়ের করে নিহতের পরিবার।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়েছে, এ ঘটনায় র‍্যাব-১৪ এর জামালপুর ক্যাম্প ছায়া তদন্ত শুরু করে এবং আসামিদের গ্রেপ্তারের জন্য অভিযান পরিচালনা করে। শনিবার (৮ অক্টোবর) রাতে ঢাকার ভাটারা থানাধীন বসুন্ধরা আবাসিক এলাকায় নির্মাণাধীন বাড়ি থেকে এই অন্যতম প্রধান আসামি হিরণ মিয়াকে গ্রেপ্তার করে র‍্যাবের আভিযানিক দল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার আসামি হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা কলমাকান্দা থানার উপপরিদর্শক মো. শহীদুল ইসলাম সমকালকে বলেন, র‍্যাব-১৪ রোববার রাতে হিরণ মিয়াকে কলমাকান্দা থানায় হস্তান্তর করেছে। তাকে সোমবার সকালে সাতদিনের রিমান্ড আবেদনসহ নেত্রকোণা জেলা আদালতে পাঠানো হবে।

ময়মনসিংহ,নেত্রকোনা,কলমাকান্দা,র‌্যাব,হত্যা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close