• সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

চেয়ারম্যানের হামলায় সাবেক চেয়ারম্যানের মৃত্যু

প্রকাশ:  ০৮ অক্টোবর ২০২২, ১৮:১৯
নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনার দুর্গাপুরে হামলায় আহত কুল্লাগড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আদিবাসী নেতা সুব্রত সাংমা (৪৮) মারা গেছেন।

শনিবার (৮ অক্টোবর) দুপুরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সুব্রত সাংমা এবার ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিয়ে পরাজিত হন। এর আগে তিনি নৌকার চেয়ারম্যান ছিলেন। তিনি কুল্লাগড়া ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ছিলেন। তিনি সাবেক সমাজকল্যাণ প্রতিমন্ত্রী প্রয়াত প্রমোদ মানকিনের ভাতিজা।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, গত ২৯ সেপ্টেম্বর বিকালে কুল্লাগড়া ইউনিয়নের রাশিমনি বাজারে বর্তমান চেয়ারম্যান ও দুর্গাপুর উপজেলা বিএনপির সদস্য সচিব আবদুল আওয়ালের নেতৃত্বে সুব্রত সাংমার ওপর হামলা চালানো হয়। পরে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়।

ঘটনার পরদিন রাতে তার বোন কেয়া সাংমা বাদী হয়ে দুর্গাপুর থানায় একটি মামলা করেন। মামলায় চেয়ারম্যানসহ তার ভাই শামিম আহমেদ, বদিউজ্জামানসহ ১৫ জনের নাম উল্লখ করা হয়।

তবে পুলিশ মামলার কোনো আসামিকে গ্রেপ্তার করতে পারেনি। হামলার ঘটনার প্রতিবাদে গত ১ অক্টোবর দুপুরে শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের দুর্গাপুর পৌরসভার উতরাইল বাজার এলাকায় বাংলাদেশ গারো ছাত্র সংগঠন (বাগাছাস), ট্রাইবাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ও এলাকাবাসীর ব্যানারে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করা হয়।

দুর্গাপুর থানার ওসি মোহাম্মদ শিবিরুল ইসলাম বলেন, হামলার ঘটনায় করা মামলার আসামিরা বর্তমানে জামিনে রয়েছেন।

চেয়ারম্যান,হামলা,মৃত্যু,নেত্রকোনা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close