• বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

গাছের সঙ্গে প্রাইভেট কারের ধাক্কা, স্বামী-স্ত্রী নিহত

প্রকাশ:  ০৮ জুন ২০২২, ১৪:১৪
বগুড়া প্রতিনিধি

বগুড়ার দুপচাঁচিয়ায় প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে স্বামী-স্ত্রী নিহত হয়েছেন।

বুধবার (৮ জুন) সকাল সাড়ে ৬টার দিকে বগুড়া-নওগাঁ মহাসড়কের দুপচাঁচিয়ার তিশিগাড়ী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, জয়পুরহাটের আক্কেলপুরের ময়নুল হাসান (৭৪) এবং তার স্ত্রী রওশন আরা (৬৫)। তারা ঢাকার মোহাম্মদপুরে বসবাস করতেন। নিহত দম্পতি রাজশাহী জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মৌলি মন্ডলের শ্বশুর-শাশুড়ি।

পুলিশ জানায়, ঢাকার মোহাম্মদপুর থেকে প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ-১৭-৬৩৬২) যোগে তারা নওগাঁ যাচ্ছিলেন। পথিমধ্যে সকাল সাড়ে ৬টার দিকে দুপচাঁচিয়ার তিশিগাড়ী নামক স্থানে চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি তালগাছের সাথে ধাক্কা লেগে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে রওশন আরা মারা যান।

গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা ময়নুল হোসেন ও চালককে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে দুজনকেই বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। পরে শজিমেকে সকাল ৯টার দিকে ময়নুল হাসান মারা যান এবং চালক গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মৌলি মন্ডল জানান, আমার শ্বশুর-শাশুড়ি ঢাকার মোহাম্মদপুর থেকে প্রাইভেটকারে নওগাঁ এক আত্মীয়ের বাসায় যাচ্ছিলেন। পথিমধ্যে দুপচাঁচিয়া পৌঁছালে জানতে পারি তারা দুর্ঘটনায় নিহত হয়েছেন।

দুপচাঁচিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শামসুন নাহার জানান, সম্ভবত চালক ঘুম ঘুম চোখে গাড়ি চালাচ্ছিলেন। এ কারণেই এ দুর্ঘটনা হয়েছে।

দুপচাঁচিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দম্পতি নিহত হয়েছেন। তাদের মরদেহ আইনগত প্রক্রিয়া শেষে হস্তান্তর করা হয়েছে। গাড়ির চালক শজিমেক হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

পূর্বপশ্চিমবিডি/এনজে

গাছের সঙ্গে,প্রাইভেট কারের ধাক্কা,স্বামী-স্ত্রী নিহত

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close