• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

খুলনায় বুধবার থেকে ডাকা পরিবহন ধর্মঘট প্রত্যাহার

প্রকাশ:  ৩১ মে ২০২২, ১৬:৪৮
খুলনা প্রতিনিধি

সড়ক-মহাসড়কে তিন চাকার নসিমন, করিমনসহ বিভিন্ন অবৈধ যানবাহন চলাচল বন্ধের দাবিতে খুলনাসহ দেশের ১৮টি রুটে বুধবার ১ জুন থেকে অনির্দিষ্টকালের জন্য ডাকা পরিবহন ধর্মঘট প্রত্যাহার করেছে খুলনা জেলা বাস-মিনিবাস কোচ মালিক সমিতি ও বাস-মিনিবাস কোচ মালিক-শ্রমিক ঐক্য পরিষদ।

মঙ্গলবার (৩১ মে) জেলা প্রশাসক মনিরুজ্জামান তালুকদারের সঙ্গে মালিক সমিতির এক সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়।

খুলনা জেলা বাস-মিনিবাস কোচ মালিক সমিতির যুগ্ম-সম্পাদক আনোয়ার হোসেন সোনা এ তথ্য নিশ্চিত করে বলেন, বুধবার (১ জুন) সকাল থেকে আমরা অনির্দিষ্টকালের জন্য ধর্মঘটের ডাক দিয়েছিলাম। এরপর জেলা প্রশাসক তাদেরকে ডেকেছিলেন। সভায় তিনি তাদের সকল দাবি মেনে নেওয়ায় তারা ধর্মঘট প্রত্যাহারের সিদ্ধান্ত নিয়েছেন।

এর আগে, খুলনাসহ দেশের ১৮টি রুটে ১ জুন থেকে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘটের ডাক দেয় বাস মালিক-শ্রমিকরা। তারা জানায়,সড়ক-মহাসড়কে অবৈধ যানবাহন চলাচল বন্ধের জন্য ৩০ মে পর্যন্ত প্রশাসনকে সময় দেওয়া হয়েছিল। কিন্তু তাদের দাবি আদায় না হওয়ায় ১ জুন থেকে খুলনা-ঢাকা, খুলনা-মাওয়া, খুলনা-বাগেরহাট, খুলনা-যশোর, খুলনা-কুষ্টিয়া, খুলনা-সাতক্ষীরা, খুলনা-পাইকগাছা, গোপালগঞ্জ, মাদারীপুরসহ ১৮টি রুটে অনির্দিষ্টকালের জন্য পরিবহন চলাচল বন্ধের ঘোষণা দেওয়া হয়।

সর্বশেষ মঙ্গলবার খুলনার জেলা প্রশাসক মনিরুজ্জামান তালুকদারের সঙ্গে মালিক সমিতির এক সভায় অনির্দিষ্টকালের জন্য ডাকা পরিবহন ধর্মঘট প্রত্যাহারের ‍সিদ্ধান্ত নেওয়া হয়।

পূর্বপশ্চিমবিডি/এনজে

বুধবার থেকে ডাকা,পরিবহন ধর্মঘট,প্রত্যাহার

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close