• সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১
  • ||

মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে যুবকের রহস্যজনক মৃত্যু

প্রকাশ:  ৩০ মে ২০২২, ১৫:৫৫
খুলনা প্রতিনিধি

খুলনা মহানগরীতে প্রগতি মানসিক রোগ ও মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে নবীন বিশ্বাস (২৫) নামে এক রোগীর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে।

সোমবার (৩০ মে) সকাল ৯টার দিকে নগরীর রয়েল মোড়স্থ ওই মাদক নিরাময় কেন্দ্রে এ ঘটনা ঘটে।

মৃত নবীন বিশ্বাস নড়াইল জেলার কালিয়া থানার হররীয়া গ্রামের নারায়ন চন্দ্র বিশ্বাসের ছেলে।

মাদক নিরাময় কেন্দ্রের সাব এসিসট্যান্ট মেডিক্যাল কমিউনিটি অফিসার তন্ময় বিশ্বাস জানান, সোমবার সকাল সাড়ে ৮টার দিকে নবীন বিশ্বাস ব্রাশ করে বারান্দায় যায়। পরে সকাল ৯টার দিকে খাবার দেওয়ার সময় দেখা যায়, সে গলায় গামছা পেঁচানো অবস্থায় তার রুমের জানালার গ্রিলে ঝুলে আছে। এরপর ওই যুককে সেখান থেকে নামানো হলেও সে অচেতন ছিল। চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানকার দায়িত্বরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, নবীন বিশ্বাস মাদকাসক্ত ছিল। তাকে চিকিৎসার জন্য এখানে ভর্তি করা হয়েছিলো। আজ দুপুরেই তার পরিবারের লোকেরা এখানে আসতে চেয়েছিল বলেও দাবি করেন তিনি।

মাদক নিরাময় কেন্দ্রে ভর্তি থাকা অপর এক রোগী হাসান শাহরিয়ার সিয়াম সাংবাদিকদের জানান, নবীন বিশ্বাস প্রায়ই তাকে বলত এখানে তার ভাল লাগে না। সে বাড়িতে চলে যেতে চায়। সে কখন কি করল, তারা একই রুমে থেকেই তিনি নিজেই কিছুই ঠিক পাননি।

খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন জানান, কোনো ব্যক্তি আত্মহত্যা করলে সেখানে সাধারণত মলমূত্র পাওয়া যায়। তবে মাদক নিরাময় কেন্দ্রের ওই যুবকের রুমে তেমন কিছুরই প্রমাণ পাওয়া যায়নি। তাই নবীন বিশ্বাস আত্মহত্যা করেছে কিনা সে ব্যাপারে পুলিশ নিশ্চিত নয়। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

উল্লেখ্য, প্রগতি মানসিক রোগ ও মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের রেজিস্ট্রি বুক থেকে জানা যায়, গত ২৪ মে থেকে নবীন বিশ্বাস সেখানে চিকিৎসার জন্য ভর্তি হয়েছিলো।

পূর্বপশ্চিমবিডি/এনজে

মাদকাসক্তি নিরাময় কেন্দ্র,যুবকের,রহস্যজনক মৃত্যু

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close