• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

মেয়েকে উত্যক্তের প্রতিবাদ করায় বাবাকে কুপিয়ে জখম

প্রকাশ:  ১৫ মে ২০২২, ২১:৩৫
খুলনা প্রতিনিধি

খুলনার পাইকগাছায় মেয়েকে উত্যক্তের প্রতিবাদ করায় বাবা মোতাহার হোসেন টুকুকে (৩৭) মারপিট ও দা দিয়ে কুপিয়ে জখমের ঘটনা ঘটেছে।

শনিবার (১৪ মে) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার লস্কর বাজারে এ ঘটনা ঘটে।

অভিযোগে জানানো হয়, উপজেলার ভিলেজ পাইকগাছার নসরুল গাজীর ছেলে সাহেব আলী গাজী (২৪) ও তার সহযোগীরা একত্রিত হয়ে বেশ কিছু দিন যাবৎ উপজেলার লস্কর গ্রামের শের আলী সরদারের ছেলে মোতাহার হোসেন টুকুর (৩৭) মেয়েকে স্কুলে যাওয়া-আসার সময় নানা অশ্লীল কথা-বার্তা বলে উত্ত্যক্ত করে আসছে।

বিষয়টি ওই মেয়ে তার বাবা মোতাহার হোসেনকে জানালে তারা আরও ক্ষিপ্ত ও বেপরোয়া হয়ে ওঠে। একপর্যায়ে শনিবার বিকেলে লস্কর বাজারে যাওয়ার পথে শ্রীকান্তের দোকান সংলগ্ন এলাকায় পৌঁছালে আগে থেকে ওত পেতে থাকা সাহেব আলী (২৪), একই এলাকার মৃত ইমান আলী গাজীর ছেলে রেজাউল গাজী (৪০), আলমতলার আলাউদ্দীন জমাদ্দারের ছেলে মো: বাবু জমাদ্দার (৪৫), লস্করের শাহাজান খাঁর ছেলে মো: আজাদ খাঁ (২৫) ও মতলেব গাজীর ছেলে নাঈম ইসলাম (১৮) সহ অন্যান্যরা একত্রিত হয়ে তার পথরোধ করে দা, শাবল ও লাঠি নিয়ে তার উপর আকষ্মিক হামলা শুরু করে।

একপর্যায়ে তারা তাকে ধারালো দা দিয়ে তার মাথায় কোপ দিলে তিনি বাম হাত দিয়ে ঠেকান। এ সময় তার হাতের হাড়সহ কেটে যায়। তারা তার পকেটে থাকা বাজার করার আড়াই হাজার টাকা, গলায় থাকা স্বর্ণেও চেইন ছিনতাই করে নেয়। তার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে তারা এনিয়ে কোথাও মামলা করলে হত্যার হুমকি দিয়ে চলে যায়। তাৎক্ষণিক স্থানীয়রা তাকে উদ্ধার করে পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

পাইকগাছা থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জিয়াউর রহমান অভিযোগের সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। অভিযুক্তরা পলাতক রয়েছে। ঘটনার তদন্ত করে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

পূর্বপশ্চিমবিডি/এসএনএস/এনজে

মেয়েকে উত্যক্তের প্রতিবাদ,,বাবাকে কুপিয়ে জখম,মেয়েকে উত্যক্তের প্রতিবাদ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close