• বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

কুলাউড়ায় গ্রামীণফোন কর্মীকে ছুরিকাঘাত, লক্ষাধিক টাকা ছিনতাই

প্রকাশ:  ১৩ মে ২০২২, ১৮:২০
মৌলভীবাজার প্রতিনিধি

মৌলভীবাজার জেলার কুলাউড়ায় দেলোয়ার হোসেন তামিম (২৬) নামে এক গ্রামীণফোন কর্মীকে ছুরিকাঘাত করে লক্ষাধিক টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (১২ মে) বিকেলে কুলাউড়া-জুড়ী সড়কের আছুরিঘাট এলাকায় এ ঘটনাটি ঘটে।

তামিম কুলাউড়ার পৃথিমপাশা ইউনিয়নের পৃথিমপাশা গ্রামের বাসিন্দা মো. আব্দুল গণির ছেলে।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, তামিম সাউথ সিলেট টেলিকমের (পরিবেশক, গ্রামীণ ফোন লিমিটেড) সেলস এক্সিকিউটিভ (এস.ই) হিসেবে চাকরি করেন। প্রতিদিনের মতো সে বিভিন্ন দোকানে গ্রামীণফোনের ফ্লেক্সিলোড, সীমকার্ড, রিচার্জ কার্ড দিয়ে সংগৃহীত প্রায় ১ লাখ ৩২ হাজার টাকা নিয়ে কুলাউড়ায় অফিসে ফিরছিলেন। পথে জয়চন্ডী ইউনিয়নের কুলাউড়া-জুড়ী সড়কের আছুরীঘাট এলাকায় আসলে মোটরসাইকেল আরোহী হেমলেট পরিহিত তিন যুবক তার গতিরোধ করে।

এ সময় ওই যুবকরা তামিমের সাথে থাকা টাকার ব্যাগ নেওয়ার চেষ্টা করে। তামিম ব্যাগ দিতে রাজি না হলে ছিনতাইকারীরা প্রথমে তার মাথায় আঘাত করে। সে মাঠিতে লুটিয়ে পড়লে তার শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে গুরুতর আহত করে। এ সময় তামিমের হাত, বুক ও পিঠে মারাত্মক জখম হয়। ছিনতাইকারীরা তার সাথে থাকা টাকার ব্যাগটি নিয়ে সটকে পড়ে। স্থানীয় লোকজন আহত তামিমকে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করেন। সেখানে তামিমের বুক ও পিঠে আটটি সেলাই লাগে।

আহত গ্রামীণফোন কর্মী তামিম বলেন, প্রতিদিনের মতো অফিসের কাজে যাই। কাজ শেষে অফিসে ফেরার পথে আমার সাইকেলের গতিরোধ করে হেমলেট পরিহিত অপরিচিত তিন যুবক। এ সময় তারা ছুরিকাঘাত করে আমার সাথে থাকা কোম্পানির ১ লাখ ৩০ টাকা নিয়ে যায়। বিষয়টি আমি আমার অফিসের উদ্ধর্তন কর্মকর্তাসহ থানায় গিয়ে লিখিত অভিযোগ দিয়েছি।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় শুক্রবার বিকেলে মুঠোফোনে বলেন, ঘটনাটি আছুরিঘাট না জুড়ীর মানিসিং এলাকায় হয়েছে সেটি এখনো নিশ্চিত নয়। প্রাথমিকভাবে মনে হচ্ছে, গ্রামীণফোন কর্মীদের মধ্যে বিরোধের জেরে এই ঘটনাটি ঘটতে পারে। এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। পুলিশ বিষয়টি গুরুত্বসহকারে খতিয়ে দেখছে।

পূর্বপশ্চিমবিডি/এমএকে/এনজে

গ্রামীণফোন কর্মী,ছুরিকাঘাত,ছিনতাই

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close