• বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

জাফলংয়ে পর্যটকদের লাঠিপেটা, দুইজন আটক

প্রকাশ:  ০৫ মে ২০২২, ১৭:০৬
সিলেট প্রতিনিধি

পবিত্র ঈদুল ফিতরের ছুটিতে সিলেটের জাফলংয়ে বেড়াতে যাওয়া পর্যটকদের লাঠিপেটা করার পাশাপাশি তরুণীদের শ্লীলতাহানি করার ঘটনায় জড়িত দুইজনকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (০৫ মে) বিকেল ৩টার দিকে অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ। এর আগে দুপুরে জাফলং পর্যটন এলাকায় পর্যটকদের বেধড়ক লাঠিপেটা ও নারী পর্যটকদেরও শারীরিকভাবে লাঞ্ছিত করেন স্থানীয় স্বেচ্ছাসেবকরা।

আটকরা হলেন- উপজেলার পন্নগ্রামের মৃত রাখাল চন্দ্র দাসের ছেলে লক্ষ্মণ চন্দ্র দাস (২১) ও একই উপজেলার ইসলামপুর গ্রামের বাবুল মিয়ার ছেলে সেলিম আহমেদ (২০)।

স্থানীয় সূত্র জানায়, ঈদের দিনগুলোতে টিকিট বিক্রি ও ছবি তোলার নামে স্বেচ্ছাসেবক নামধারী কতিপয় যুবক পর্যটকদের সঙ্গে চাঁদাবাজি করছিলেন। একটি ছবি তুলে তারা পর্যটকদের জিম্মি করে এক হাজার থেকে ১৫শ’ টাকা দাবি করেন। এ নিয়ে তর্ক-বিতর্কের জের ধরে ওই পর্যটন এলাকায় স্বেচ্ছাসেবকের কাজ করা কতিপয় যুবক পর্যটকদের ওপর বেপরোয়া হয়ে হামলা করেন। তারা বাঁশের লাঠি দিয়ে পর্যটকদের পেটাতে থাকেন। এ সময় তরুণীরা তাদের সঙ্গীদের বাঁচাতে এগিয়ে গেলে তাদেরও মারধর, হেনস্তা করা হয়। স্থানীয়রা ঘটনাটি প্রত্যক্ষ করলেও কেউ এগিয়ে আসেননি।

সিলেটের গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল ইসলাম বলেন, পর্যটকদের ওপর হামলার ঘটনার মূল হোতা দুইজনকে আটক করা হয়েছে। ভিডিও ফুটেজে দেখেছি, তারাই বেশি পিটিয়েছেন। এছাড়া আরো ৬/৭ জন জড়িত ছিলেন, তাদেরও আটকের চেষ্টা চলছে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

আটক,জাফলং,লাঠিপেটা,পর্যটক,পুলিশ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close