• সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

খুলনায় গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ, প্রধান আসামি গ্রেফতার

প্রকাশ:  ৩০ মার্চ ২০২২, ১৫:৪২
খুলনা প্রতিনিধি

খুলনার পাইকগাছার কালুয়া গ্রামের আলোচিত গৃহবধূেক সংঘবদ্ধ ধর্ষণ ও ডাকাতি মামলার অন্যতম প্রধান আসািম মো. জুয়েল সানােক (৩৮) গ্রেফতার করেছে পুলিশ।

জুয়েল কয়রা উপজেলার ইসলামপুর গ্রামের মৃত সাহবুদ্দিন সানার ছেলে। এ নিয়ে ওই মামলার ৬ আসামির মধ্যে ৫ জনকে গ্রেফতার করেছে পাইকগাছা থানা পুলিশ।

সোমবার (২৮ মার্চ) সকাল সাড়ে ৯ টায় আমাদি পুলিশ ক্যাম্পের সহায়তায় কয়রা উপজেলার আমাদি বাজার থেকে জুয়েলকে গ্রেফতার করা হয়। ওই দিন তাকে পাইকগাছা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী (চৌকি) আদালতে হাজির করা হলে তিনি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

এর আগে, ওই মামলায় গ্রেফতার আসামি শেখ অহিদুল ইসলাম অহিদ (২৮), শেখ মোনায়েম হোসেন (২৪), মো. রফিকুল ইসলাম ওরফে ওরাকা (২৮) ও মো. ফেরদাউস ঢালী (৫১) ১৬৪ ধারায় আদালতে তাদের দোষ স্বীকার করে জবানবন্দি দেন।

মামলার বিবরণে জানা যায়, গত বছর ২৮ সেপ্টেম্বর পাইকগাছা উপজেলার কালুয়া গ্রামের জনৈকা গৃহবধূ তার শিশু পুত্রকে নিয়ে নিজ বসত ঘরে ঘুমাচ্ছিল। এরপর রাত ২টার দিকে একদল ডাকাত তার ঘরের টিনের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে শিশু পুত্রকে জিম্মি করে সোনার গহনা, টাকা পয়সা ও মোবাইল ফোন ও প্রায় এক লক্ষ আটচল্লিশ হাজারসহ মালামাল লুট করে।

এ সময় ডাকাত দলের তিন সদস্য ওই গৃহবধূকে ধর্ষণ করে। এ ঘটনায় গৃহবধূ বাদী হয়ে ঘটনার পরদিন ২৯ সেপ্টেম্বর পাইকগাছা থানায় একটি মামলা দায়ের করেন।

পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়াউর রহমান জানান, এর আগেও আসামি জুয়েল সানার বিরুদ্ধে বাগেরহাট জেলার মোংলা থানায় অস্ত্রসহ কয়রা ও পাইকগাছা থানায় একাধিক মামলা রয়েছে।

পূর্বপশ্চিম/এসএন/এনএন

খুলনা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close