• বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

আসামি ছিনিয়ে নেওয়ার ঘটনায় ইউপি সদস্যসহ গ্রেপ্তার ৫

প্রকাশ:  ১৫ মার্চ ২০২২, ১৭:৪৫ | আপডেট : ১৫ মার্চ ২০২২, ১৭:৪৮
বগুড়া প্রতিনিধি

বগুড়ার সারিয়াকান্দিতে পুলিশের কাছ থেকে হাতকড়াসহ সাজাপ্রাপ্ত আসামিকে ছিনিয়ে নেওয়ার ঘটনায় স্থানীয় ইউপি সদস্য এবং পলাতক আসামিসহ ৫জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১৪ মার্চ) রাত সাড়ে ৭টার দিকে ভেলাবাড়ী ইউনিয়নের জোড়গাছা বাজারে আসামি ছিনিয়ে নেয়ার ঘটনা ঘটে। এর কয়েক ঘন্টা পরেই ছিনিয়ে নেয়া আসামিসহ ৫জনকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- ছিনিয়ে নেওয়া আসামি আব্দুর রাজ্জাক, ইউপি সদস্য সোহেল রানা হামিদ, জোড়গাছা গ্রামের ওমর আলী,সাফি আলম ও সোহেল রানা।

জানা গেছে, সারিয়াকান্দি থানার এএসআই জানে আলম ও এএসআই কামরুল হাসান দুই জন কনেষ্টবলসহ রাত সোয়া ৭টার দিকে জোড়াগাছা বাজারে অভিযান চালিয়ে ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামি জোড়গাছা উত্তরপাড়ার মৃত রিয়াজ উদ্দিন প্রামানিকের ছেলে আব্দুর রাজ্জাককে গ্রেপ্তার করে। এসময়ে আশেপাশে থেকে লোকজন এসে আসামি আব্দুর রাজ্জাককে ছিনিয়ে নেয়ার চেষ্টা করলে পুলিশের সাথে ধস্তাধস্তি ও মারপিটের ঘটনা ঘটে। একপর্যায়ে এলাকার লোকজন আসামি আব্দুর রাজ্জাককে ছিনিয়ে নেয় ।

সংবাদ পেয়ে সারিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান সঙ্গীয় ফোর্সসহ দ্রুত ঘটনাস্থলে গিয়ে অভিযান পরিচালনা করে ছিনিয়ে নেয়া আসামিকে রাত সোয়া ১০টার দিকে ফের গ্রেপ্তার করেন । এসময় আসামি ছিনিয়ে নেয়ার সাথে জড়িত থাকার অভিযোগে আরও ৪ জনকে গ্রেপ্তার করা হয়।

এ ঘটনায় সারিয়াকান্দি থানার এএসআই জানে আলম বাদী হয়ে ১১ জনের নামে এবং আরও ৮/১০জনকে অজ্ঞাতনামা আসামি করে থানায় মামলা দায়ের করেছেন।

সারিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান বলেন, সরকারি কাজে বাধা দিয়ে পুলিশের নিকট থেকে সাজাপ্রাপ্ত আসামিকে ছিনিয়ে নেয়ার অভিযোগে থানায় মামলা দায়ের হয়েছে। ছিনিয়ে নেয়া আসামিসহ ৫জনকে গ্রেপ্তার করে মঙ্গলবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় অন্যান্য জড়িতদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যহত রয়েছে।

পূর্বপশ্চিমবিডি/এএসবি/জেএস

বগুড়া

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close