• বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

সিলেটে সুদের টাকা নিয়ে হামলা

প্রকাশ:  ০৮ মার্চ ২০২২, ১৪:৩৮
সিলেট প্রতিনধি

সিলেটে সুদের টাকা পরিশোধে দেরি হওয়ায় কলা ব্যবসায়ী সুবল দেব ও তার ছেলেদের ওপর হামলার ঘটনা ঘটেছে। তরা এখন ওসমানী হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

সোমবার (৭ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ওসমানীনগর উপজেলার বুরুঙ্গাবাজারে এ ঘটনাটি ঘটেছে।

আহতরা হচ্ছেন বুরুঙ্গা গ্রামের সমর দেব, তার দুই ছেলে সুবল দেব ও সঞ্জিব দেব।

সুদ ব্যবসায়ীরা বুরুঙ্গাবাজারে তাদের ওপর হামলা চালালে মারাত্মক আহত অবস্থায় উদ্ধার করে তাদের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো। বর্তমানে তারা সেখানে চিকিৎসাধীন। তাদের অবস্থা আশঙ্কাজনব বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনার সময় সুবল দেব তার দুই ছেলেকে নিয়ে বুরুঙ্গাবাজারে কলা বিক্রি করছিলেন। আকস্মিকভাবে পশ্চিমটিলা গ্রামের মহসিন আলীর ছেলে ইমন ও গজিয়ারচর গ্রামের আব্দুল্লাহ মিয়ার ছেলে জামালের নেতৃত্বে ৬/৭ জনের একটি সন্ত্রনাসী দল বুরুঙ্গাবাজারে প্রবেশ করে দ্রুত কলাহাটে গিয়ে হামলা চালায়। তাদের হাতে ছিল রামদা, রডসহ অন্যান্য দেশীয় অস্ত্রশস্ত্র।

এ সময় বাজারে আতঙ্ক ছড়িয়ে পড়লে মানুষ এলোমেলো ছোটাছুটি করে আত্মরক্ষা করেন। সন্ত্রাসীরা সমর দেব ও তার দুই ছেলেকে মারধর করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠান।

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, জামাল ও ইমন সুদের ব্যবসার সাথে জড়িত। তাদের কাছ থেকে কিছুদিনের জন্য কিছু টাকা নিয়েছিলেন সমর দেব। তার সুদ পরিশোধে দেরি হওয়ায় এই নারকীয় হামলা।

বুরুঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান আখলাকুর রহমান অবিলম্বে সন্ত্রাসীদের গ্রেফতারের দাবি জানিয়েছেন।

ওসমানীনগর থানার ওসি (ভারপ্রাপ্ত কর্মকর্তা) এসএম মাইন উদ্দিন বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। সন্ত্রাসীদের ধরতে আমরা কাজ করছি। এখনো এ ব্যাপারে কোনো মামলা দায়ের হয়নি।

পূর্বপশ্চিম/একে/এনএন

সিলেট

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close