• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

রামপালে সাবেক মেম্বরের বিরুদ্ধে হামলা-লুটপাটের অভিযোগ

প্রকাশ:  ২৪ ফেব্রুয়ারি ২০২২, ১৯:৩২
বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের রামপালের সাতপুকুরিয়া ও আড়ুয়াডাঙ্গায় সাবেক মেম্বর আনিস মাঝি ও তার সহযোগীদের বিরুদ্ধে হামলা, মারপিট ও দোকানঘর ভাঙচুর করে লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় থানায় এজাহার দায়েরের প্রস্তুতি চলছে।

অভিযোগে জানা গেছে, দীর্ঘ সময় ধরে সাবেক মেম্বর আনিস মাঝির সাথে চিংড়ি ঘের নিয়ে প্রতিপক্ষের মধ্যে বিরোধ চলে আসছিল। সেই বিরোধের জের ধরে বুধবার রাত ৮ টার দিকে হানিফ হাওলাদারের মুদি দোকানে হামলা চালিয়ে ভাঙচুর ও মারপিট করে নগদ টাকা এবং মালামাল লুটে নেয় আনিসের লোকজন। এ সময় হামলায় হানিফ, হান্নান ও মরিয়ম বেগম লাভলী আহত হন।

লিখিত অভিযোগে তারা জানান, আনিস, হাসিব, মনি, সিরাজ, শহিদুল, মিজান ও বোরহানসহ ৩৫/৪০ জন এ হামলা চালায়। ওই সময় তারা নগদ টাকাসহ ২ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

এদিকে আনিসসহ কয়েকজনের বিরুদ্ধে থানায় আরো একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন আলামিন।

তিনি জানান, তার বাড়িতে হামলা করে ভাঙচুর ও লুটপাট চালায় আনিসের লোকজন। এ সময় হামলাকারীরা তার ছাগল ও খেপলা জাল নিয়ে যায়। ওই সময় তাদের আঘাতে সোলাইমান নামে একজন আহত হন।

এ বিষয়ে আনিস মাঝি বলেন, সরকারি খাল দখল করে মাছ চাষে বাঁধা দেয়ায় ও বাগেরহাট জেলা প্রশাসক এবং রামপাল উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবর লিখিত অভিযোগ করায় তারা আমাদের বিরুদ্ধে অসত্য অভিযোগ দিচ্ছেন।

এ বিষয়ে রামপাল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সামসুউদ্দীন বলেন, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে

পূর্বপশ্চিমবিডি/জেএস

রামপাল

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close