• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ধান খেতের আইলে মিলল নারীর মরদেহ

প্রকাশ:  ২৩ ফেব্রুয়ারি ২০২২, ১৫:৪৪
মনিরামপুর প্রতিনিধি

যশোরের মণিরামপুরে ধান খেতের আইলে জাহানারা বেগম (৪৫) নামে এক নারীর মরদেহ পাওয়া গেছে।

বুধবার (২৩ ফেব্রুয়ারি) ভোর ৬টার দিকে উপজেলার শ্যামকুড় ইউনিয়নের সুন্দলপুর- জামলা রাস্তার পাশের একটি মাঠে মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা।

সম্পর্কিত খবর

    মৃত জাহানারা উপজেলার জয়নগর গ্রামের মৃত লুৎফর বিশ্বাসের স্ত্রী। তার বাবার বাড়ি শ্যামকুড় ইউনিয়নের আগরহাটি গ্রামে। তিনি ওই গ্রামের মৃত এরশাদ বিশ্বাসের মেয়ে।

    জাহানারার মৃত্যুর বিষয়ে উপস্থিত কিছু জানাতে পারেনি পুলিশ। তার দেহে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। কেউ তাকে হত্যা করে মরদেহ মাঠে ফেলে রেখেছে বলে প্রাথমিক ধারণা করা হচ্ছে।

    স্থানীয়রা জানান, গতকাল মঙ্গলবার সন্ধ্যায় ওই নারীকে মোটরসাইকেল থেকে সুন্দলপুর বাজারে নামতে দেখা যায়।

    জাহানারার মা রাশিদা বেগম বলেন, ‘এক-দেড় মাস হবে মেয়ে আমাদের বাড়ি আসে না। কি করে আজ ওর লাশ এখানে এসেছে বলতে পারব না।’

    খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে মনিরামপুর সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার আশেক সুজা মামুন, পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কর্মকর্তারা এবং মনিরামপুর থানা পুলিশ।

    আগরহাটি এলাকার ইউপি সদস্য রফিকুল ইসলাম বুলু বলেন, ‘জাহানারার বাবার বাড়ি আমার এলাকায়। মনিরামপুর বাজারের পাশে জয়নগরে তার স্বামীর বাড়ি। সকালে মাঠে নারীর লাশের খবর শুনে থানায় ফোন দিলে পুলিশ আসে।’

    মনিরামপুর থানার পরিদর্শক (তদন্ত) মাহবুবুর রহমান বলেন, লাশের ব্যাপারে উপস্থিত কিছু জানা যায়নি। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হচ্ছে। তদন্তের পর বিস্তারিত জানা যাবে।

    পূর্বপশ্চিমবিডি/জেএস

    মণিরামপুর

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close