• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

বিএনপির লক্ষ্য নির্বাচনকে বিতর্কিত করা: মির্জা আজম

প্রকাশ:  ২০ ফেব্রুয়ারি ২০২২, ১২:০৩
জামালপুর প্রতিনিধি

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম বলেছেন, আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে বিএনপি আগাম ষড়যন্ত্র শুরু করেছে। তাদের লক্ষ্য নির্বাচনকে বিতর্কিত করা। বিএনপির প্রতিষ্ঠাতা খুনি-সামরিক শাসক জিয়াউর রহমান বঙ্গবন্ধুকে হত্যা করে রাষ্ট্রীয় ক্ষমতা দখল করেছিলেন।

শনিবার (১৯ ফেব্রুয়ারি) বিকেলে জামালপুরের মাদারগঞ্জ উপজেলার বালিজুড়ী এস এম ফাজিল ডিগ্রি মাদ্রাসা মাঠে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মির্জা আজম বলেন, বিএনপি ক্ষমতাকে নিরঙ্কুশ করতে মাগুরা উপ-নির্বাচনে ব্যাপক ভোট কারচুপির অভূতপূর্ব ঘটনার জন্ম দিয়েছিল। বিএনপি ১৯৯৬ সালের ১৫ ফেব্রুয়ারি ভোটারবিহীন যে নির্বাচন করেছিল, বাংলাদেশের ইতিহাসের পাতায় তা একটি কালো অধ্যায় হিসেবে চিহ্নিত হয়েছে।

দলের নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের বিরুদ্ধে দেশ-বিদেশে ষড়যন্ত্র চলছে। সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ এবং সতর্ক থাকতে হবে। আগামী নির্বাচনে সংগঠনকে আরো শক্তিশালী করে গড়ে তুলতে হবে।

মাদারগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সমীর কুমার পালের সভাপতিত্বে উদ্বোধনী বক্তব্য রাখেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ। প্রধান বক্তার বক্তব্য রাখেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু।

উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এ কে এম হযরত আলী হিলারীর সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের মৎস্য ও প্রাণি সম্পদ বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান হেলাল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল আমিন চাঁন, মাদারগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি জীবন কৃষ্ণ সাহা, সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান বেলাল, মাদারগঞ্জ পৌরসভার মেয়র মির্জা গোলাম কিবরিয়া কবির, জেলা আওয়ামী লীগের সদস্য গোলাম রব্বানী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সৈয়দ তানভীর আহাম্মেদ ও সাধারণ সম্পাদক নাজমুল আহসান জনি প্রমুখ।

দ্বিতীয় অধিবেশনে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের বিগত কমিটিকে বিলুপ্ত ঘোষণা করে সভাপতি পদে সমীর কুমার পাল এবং সাধারণ সম্পাদক পদে এ কে এম হযরত আলী হিলারীর নাম পুনরায় ঘোষণা করা হয়।


পূর্বপশ্চিম/এসকে

মির্জা আজম

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close