• সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১
  • ||

মনিরামপুরে ট্রাকের ধাক্কায় শ্রমিক নিহত

প্রকাশ:  ১৬ ফেব্রুয়ারি ২০২২, ১৮:০১
মনিরামপুর প্রতিনিধি

যশোরে আলমসাধুতে ট্রাকের ধাক্কায় আব্দুল হান্নান নামে এক গাছ কাটার শ্রমিক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অন্তত ১২ জন। আহতদের যশোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হতাহতরা সকলেই গাছ কাটার শ্রমিক ও আলমসাধুর যাত্রী ছিলেন। তাদের সবার বাড়ি বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলায়। যশোর-চুকনগর সড়কের গাছ কাটার কাজ করছিলেন তারা।

বুধবার (১৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে নয়টার দিকে যশোর-চুকনগর সড়কের দোনার নামক স্থানে এ র্ঘটনাটি ঘটে। র্ঘটনার দায়ী ঘাতক ট্রাকটিকে (যশোর-ট-১১-৪১৩৭) আটক করেছে মনিরামপুর থানা পুলিশ।

নিহত আব্দুল হান্নান বাগেরহাটের ফকিরহাট উপজেলার কচুয়া গ্রামের শাহাদাত হোসেনের ছেলে।

আহতরা হলেন- আব্দুল হান্নানের বড় ভাই আব্দুল মান্নান, কচুয়া গ্রামের নুরু মিয়া ও ওয়েদ গাজী, বেতাগা গ্রামের আব্দুস সাত্তার, আব্দুল হান্নান, আব্দুল গফ্ফার, ওসমান আলী, বোরহান উদ্দিন, শুভদিয়া গ্রামের লিয়াকত আলী, আনোয়ার হোসেন, কবির হোসেন ও ইসমাইল হোসেন।

প্রত্যক্ষদর্শী কামাল হোসেন বলেন, বেশ কিছুদিন থেকে আমরা মনিরামপুর এলাকায় রয়েছি। যশোর-চুকনগর সড়কের পাশের বড় গাছগুলো কাটার কাজ করছি আমরা। বুধবার সকালে একটি আলুমসাধুতে চড়ে আমাদের ১৫ জন শ্রমিক আঠারমাইল এলাকায় কাজে যাচ্ছিলাম। পথিমধ্যে দোনার নামক স্থানে পিছন থেকে একটি ট্রাক আলমসাধুতে ধাক্কা দেয়।

কামাল হোসেন বলেন, আহতদের উদ্ধার করে যশোর সদর হাসপাতালে আনলে আব্দুল হান্নান মারা যান। তার ভাই আব্দুল মান্নানের অবস্থা আশঙ্কাজনক। মান্নানকে খুলনা ২৫০ শয্যা হাসপাতালে রেফার করা হয়েছে।

তিনি আরো বলেন, এ ঘটনায় আমরা থানায় মামলার প্রস্তুতি নিচ্ছি।

মনিরামপুর থানার উপপরিদর্শক (এসআই) যোগেশ মণ্ডল মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, দুর্ঘটনায় দায়ী ট্রাকটি আমাদের হেফাজতে আছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পূর্বপশ্চিমবিডি/জেএস

যশোর

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close