• বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

বাকিতে সিগারেট না দেওয়ায় দোকানীকে ছুরিকাঘাত

প্রকাশ:  ০৭ ফেব্রুয়ারি ২০২২, ১৭:০০
শ্রীমঙ্গল সংবাদদাতা

মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভা এলাকায় বাকিতে সিগারেট না দেওয়ায় এক যুবককে ছুরিকাঘাত করে রক্তাক্ত জখম করার অভিযোগে উঠেছে।

সোমবার (৭ ফেব্রুয়ারি) ভুক্তভোগী ওই যুবক সাংবাদিকদের জানান, গত শুক্রবার সন্ধ্যায় এ ঘটনা ঘটলেও এখন পর্যন্ত ভয়ে কারো কাছে কোন অভিযোগ করেনি তার পরিবার।

নির্যাতনে আহত নিগেন্দ্র কর (২২) কমলগঞ্জ সরকারি গণ মহাবিদ্যালয়ের দ্বাদশ শ্রেণির ছাত্র। সে কমলগঞ্জ পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের পশ্চিম কুমড়াকাপন এলাকার নিপেন্দ্র করের ছেলে।

জানা গেছে, উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য প্রয়াত হুছন মিয়ার ছেলে স্বপন মিয়া প্রায়ই নিগেন্দ্র করের দোকানে এসে সিগারেট নিয়ে টাকা না দিয়ে চলে যেতো। শুক্রবার সন্ধ্যায় স্বপনকে বাকিতে সিগারেট না দেওয়ায় স্বপনের নির্দেশে তার সহযোগীরা নিগেন্দ্রকে বাড়ি থেকে ডেকে নিয়ে স্বপনের বাড়িতে আটকে রেখে প্রথমে শারীরিক নির্যাতন করে। পরে তাকে ছুরিকাঘাত করে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিগেন্দ্র করের পিঠের বিভিন্ন স্থানে ৮২টি সেলাই দিতে হয়েছে। সে ব্যথায় হাসপাতালের বেডে ছটফট করছে। ঘটনার পর থেকে হামলাকারীদের খোঁজ পাওয়া যাচ্ছে না।

এ ঘটনায় আইনী পদক্ষেপ গ্রহণে ওই যুবকের পরিবারকে সহায়তা করবেন বলে জানান তিনি।

কমলগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সোহেল রানা বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


পূর্বপশ্চিম/এএন/এসকে

মৌলভীবাজার,সিগারেট,বাকি,যুবককে ছুরিকাঘাত

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close