• সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১
  • ||

ধামরাইয়ে ৫ম শ্রেণির ছাত্রী ধর্ষণের ঘটনায় যুবক গ্রেপ্তার

প্রকাশ:  ০৬ ফেব্রুয়ারি ২০২২, ২০:৩২
সাভার প্রতিনিধি

ঢাকার ধামরাই পৌরসভার নাকুরিয়া পাড়া এলাকায় ৫ম শ্রেণির ছাত্রী ধর্ষণের ঘটনায় নুরনবী (২০) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (৬ ফ্রেরুয়ারি) দুপুরে পৌরসভার লাকুরিয়ায় অভিযান চালিয়ে মো. হান্নানের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

আটক নুরনবী মানিকগঞ্জ জেলার সাটুরিয়া উপজেলার ধানকোড়া গ্রামের তারাবাড়ী এলাকার মোহাম্মদ আলীর ছেলে। সে ধামরাই পৌরশহরে লাকুরিয়া মহল্লার মো. হান্নানের বাড়ির ভাড়াটিয়া।

পুলিশ সূত্রে জানা যায়, ভুক্তভোগী ওই ছাত্রীর মা কারখানায় চাকরি করেন এবং বাবা পৌরসভার বিভিন্ন জায়গায় কাজ করেন। এই সুযোগে ওই ছাত্রীকে বাসায় একা পেয়ে নুরনবী তাকে ধর্ষণ করেন। এতে ওই ছাত্রী শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েন। পরে স্থানীয় লোকজন বিষয়টি দেখতে পেয়ে তার মায়ের কাছে খবর পাঠায়। পরে তার মা এসে জিজ্ঞাস করলে সে মায়ের কাছে ধর্ষণের বিষয়টি বলে। এরপর ভুক্তভোগী ছাত্রীর মা বাদী হয়ে ধামরাই থানায় মামলা করেন। মামলার জের ধরে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত নবীনুরকে গ্রেপ্তার করে।

ভুক্তভোগী ছাত্রীর বাবা বলেন, আমার মেয়েকে এমন সর্বনাশ করলো, আমি এখন কি করবো। আমি নুরনবীর কঠোর শাস্তি চাই।

ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) আশরাফুল ইসলাম বলেন, ৫ম শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণের ঘটনায় দুপুরে পৌর এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত নবীনুরকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হয়েছে। আগামীকাল সকালে তাকে আদালতে প্রেরণ করা হবে।


পূর্বপশ্চিম/এএন/এসকে

ধামরাই,ছাত্রী,ধর্ষণ,গ্রেপ্তার,যুবক

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close