• সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১
  • ||

ফ্যানে ঝুলছে মায়ের মরদেহ, পাশে কাঁদছে তিন মাসের শিশু!

প্রকাশ:  ০৪ ফেব্রুয়ারি ২০২২, ১৮:৩১
ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে তিন মাসের কোলের শিশুকে রেখে মনিকা পারভিন (২১) নামের এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) রাতে বাড়িতে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেন।

মনিকা পারভিন উপজেলার তাহেরহুদা ইউনিয়নের রামনগর গ্রামের মনিরুল ইসলামের মেয়ে ও একই উপজেলার আর্দশ আন্দুলিয়া গ্রামের মজিদ মন্ডলের ছেলে মো. রোকন আলীর স্ত্রী।

জানা গেছে, শুক্রবার (৪ ফেব্রুয়ারি) সকালে রোকন আলীর মা, মনিকা পারভিনকে ডাকতে যায়। অনেকক্ষণ সাড়া শব্দ না পেয়ে পরিবারের লোকজনের সন্দেহ হয়। পরে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। এই সময় মায়ের মরদেহের পাশেই কাঁদছিলো শিশুটি। আত্মহত্যাকারী গৃহবধূর পরিবার ও স্বজনদের সূত্রে জানা যায়, উপজেলার ৩ নং তাহেরহুদা ইউনিয়নের আর্দশ আন্দুলিয়া গ্রামের মজিদ মন্ডলের ছেলে মো. রোকন আলীর সাথে তিন বছর আগে পারিবারিক ভাবে বিয়ে হয় তার। তিন মাস আগে এই দম্পতির ঘর আলোকিত করে এক কন্যা সন্তান জন্ম নেয়। সেই আদরের সন্তানকে রেখে মা মনিকা কেন আত্মহত্যা করলেন তা এখনো স্বজনদের কাছে অজানা।

তবে স্থানীয়দের ধারণা পারিবারিক কলহের জেরে তিনি আত্মহত্যা করেছেন।

হরিণাকুণ্ডু উপজেলার ভবানীপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস আই বাবলু জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে। তবে আত্মহত্যার সঠিক কারণ এখনো জানা যায়নি। মরদেহ ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।


পূর্বপশ্চিম/এএন/এসকে

ফ্যানে ঝুলছে মায়ের মরদেহ!,কাঁদছে তিন মাসের শিশু!,মরদেহ,মিশু

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close