• রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১
  • ||

টিকটক ভিডিও বানাতে ডেকে নিয়ে কিশোরীকে ধর্ষণ

প্রকাশ:  ০৪ ফেব্রুয়ারি ২০২২, ০২:৩০
নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের বন্দরে ১৪ বছর বয়সী এক মাদ্রাসাছাত্রীকে টিকটক ভিডিও বানানোর কথা বলে ডেকে নিয়ে ধর্ষণ করা হয়েছে। বুধবার রাত ৯টার দিকে উপজেলার একরামপুর ইস্পাহানী এলাকায় এ ঘটনা ঘটে। পরে ওই ঘটনায় এলাকাবাসী তিনজনকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে।

এ ঘটনায় ভুক্তভোগী কিশোরীর নানী বাদী হয়ে পাঁচজন কিশোর-যুবকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেছেন। এছাড়াও মামলায় আরো দুই-তিনজনকে আসামি করা হয়েছে।

কিশোরীকে ধর্ষণে সহায়তা করার অভিযোগে ভুক্তভোগী ওই মাদ্রাসা ছাত্রীর তিন বন্ধু মো. রবিন, মো. রতন ও মো. রাকিবকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

মামলার বিষয়টি নিশ্চিত করে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) দীপক চন্দ্র সাহা জানান, ভিকটিম কিশোরী তার বন্ধুদের নিয়ে টিকটক ভিডিও বানাতে সাবদি এলাকায় যায়। টিকটক ভিডিও ধারণের জন্য সাবদিসহ আরো বেশ কয়েকটি জায়গায় যায় তারা। বন্ধুদের মধ্যে একজন ফুসলিয়ে নদীর ওই পাড় সদর থানা এলাকায় নিয়ে গিয়ে কিশোরীকে ধর্ষণ করে।

মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. মিজানুর রহমান বলেন, বৃহস্পতিবার বিকালে বন্দরের ইস্পাহী এলাকা থেকে মো. রবিন (১৭), মো. রতন (১৬) ও মো. রাকিব হোসেন (১৫) নামে তিন কিশোরকে আটক করে আদালতে পাঠানো হয়েছে। গ্রেপ্তারদের বয়স ১৮ বছরের নিচে।

নারায়ণগঞ্জ আদালত পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, বৃহস্পতিবার বিকালে মো. রবিন, মো. রতন ও মো. রাকিব নামের অপ্রাপ্ত বয়স্ক তিন কিশোরকে আদালতে নিয়ে আসে বন্দর পুলিশ। পরে নারী ও শিশু ট্রাইব্যুনালে শুনানি শেষে তিন আসামিকে গাজীপুরের টঙ্গি শিশু সংশোধনাগারে পাঠানো হয়েছে।

পূর্বপশ্চিম- এনই

ধর্ষণ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close