• মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১
  • ||

টাঙ্গাইলে হাতকড়াসহ আসামি ছিনতাই, দুই পুলিশকে মারধর

প্রকাশ:  ২২ জানুয়ারি ২০২২, ১৭:২০
টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলের গোপালপুরে হাতকড়াসহ আসামি ছিনতাই ও পুলিশ সদস্যদের মারধরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুই পুলিশ সদস্য আহত হয়েছেন।

শুক্রবার (২১ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার ধোপাকান্দি ইউনিয়নের ভুটিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহতদের একজনকে প্রাথমিক চিকিৎসা ও অপরজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। রাতেই অভিযান চালিয়ে ওই আসামিসহ দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তাররা হলেন- উপজেলার চিলাবাড়ি গ্রামের রফিকুল ইসলামের ছেলে রিপন (৩৮) এবং ভুটিয়া গ্রামের মৃত ইনতাজ আলীর ছেলে মিজানুর রহমান (৪০)। শনিবার (২২ জানুয়ারি) তাদের আদালতে পাঠিয়েছে পুলিশ।

আহত পুলিশ সদস্যরা হলেন-থানার উপ-পরিদর্শক (এসআই) সালাউদ্দিন ও পুলিশ সদস্য মাখন চন্দ্র সূত্রধর।

গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন এসব তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, আসামি রিপনের বিরুদ্ধে ছিনতাই ও অপহরণ মামলায় ওয়ারেন্ট ছিল। শুক্রবার (২১ জানুয়ারি) রাতে আসামি ধরতে ধোপাকান্দি ইউনিয়নের ভুটিয়া এলাকায় যান এসআই সালাউদ্দিন ও পুলিশ সদস্য মাখন। তারা আসামি রিপনকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসছিলেন। পথে ধোপাকান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকার মনোনীত প্রার্থী সিরাজুল ইসলামের ভাই মিজানুর রহমান ও তার লোকজন পুলিশের ওপর হামলা চালান। তারা পুলিশ সদস্যদের মারধর করে হাতকড়াসহ আসামি ছিনিয়ে নেন।

আসামি ছিনতাই, পুলিশের ওপর হামলা ও আহত হওয়ার ঘটনায় ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। পরে আসামি রিপনকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ। এসময় হামলায় নেতৃত্ব দেওয়া মিজানুরকে গ্রেপ্তার করে পুলিশ।

ওসি মোশারফ হোসেন জানান, হামলায় আহত দুই পুলিশ সদস্যকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এসআই সালাউদ্দিন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। পুলিশ সদস্য মাখনকে হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি আরো বলেন, গ্রেপ্তার আসামিদের আদালতে পাঠানো হয়েছে। পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা করা হয়েছে। জড়িতদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

পূর্বপশ্চিমবিডি/জিএস

টাঙ্গাইল,আসামি ছিনতাই,পুলিশ,টাঙ্গাইল,আসামি ছিনতাই,পুলিশ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close