• সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১
  • ||

দুপুর পর্যন্ত দেখা মেলেনি এমপি শামীম ওসমানের

প্রকাশ:  ১৬ জানুয়ারি ২০২২, ১৩:৪৪
নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) নির্বাচনের ভোটগ্রহণ চলছে। তবে এই নির্বাচনে রোববার (১৬ জানুয়ারি) সকাল থেকে দুপুর গড়ালেও এখন পর্যন্ত দেখা মেলেনি নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের।

শামীম ওসমানের অনুসারী নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা বলেন, আমি যতোটুকু জানি তিনি এনায়েতনগরের ভোটার। তার বিষয়ে জানার জন্য তাকেই ফোন দেন।

এ বিষয়ে জানার জন্য শামীম ওসমানের ব্যবহৃত ফোন নম্বরে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।

স্থানীয় সূত্র বলছে, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের এবারের কোনো রকম কার্যক্রমে অংশগ্রহণ না করেও শুরু থেকেই আলোচনা ছিলেন শামীম ওসমান। বারবারই তার নামটি আলোচনায় চলে আসে। প্রধান দুই প্রতিন্দ্বন্দ্বী প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী ও অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারকে ঘিরে বারবার শামীম ওসমানের প্রসঙ্গ ওঠে।

সেইসঙ্গে শামীম ওসমান কাকে সমর্থন দিচ্ছেন তা নিয়ে সর্বমহলেই আলোচনা ছিলো তুঙ্গে। সবশেষ গত ১০ জানুয়ারি সংবাদ সম্মেলনে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নির্বাচন নিয়ে তার অবস্থান পরিষ্কার করেন। পাশাপাশি দলীয় নৌকা প্রতীকের পক্ষে মাঠে নামবেন বলে ঘোষণা দেন।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে। বিরতিহীনভাবে চলবে বিকেল ৪টা পর্যন্ত।

নির্বাচনে মেয়রসহ ৩৭টি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ১৮৯ প্রার্থী। এর মধ্যে মেয়র পদে সাতজন, ২৭টি ওয়ার্ডে ১৪৮ জন সাধারণ কাউন্সিলর ও নয়টি সংরক্ষিত নারী আসনে ৩৪ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

মোট পাঁচ লাখ ১৭ হাজার ৩৫৭ জন ভোটার ১৯২টি ভোটকেন্দ্রের ১৩৯৬টি ভোটকক্ষে তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এর মধ্যে পুরুষ ভোটার পুরুষ ভোটার দুই লাখ ৫৯ হাজার ৮৩৪ ও নারী ভোটার দুই লাখ ৫৭ হাজার ৫১৯। তৃতীয় লিঙ্গের ভোটার রয়েছেন চারজন।

নির্বাচনে আওয়ামী লীগের আওয়ামী লীগ মনোনয়ন নিয়ে নৌকা প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন আলী আহাম্মদ চুনকা কন্যা ডা. সেলিনা হায়াৎ আইভী। তার একমাত্র প্রধান প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী বিএনপি নেতা হাতি প্রতীকের অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার।

মেয়র পদে আরো পাঁচ প্রার্থী হলেন- খেলাফত মজলিসের এবিএম সিরাজুল মামুন (দেয়ালঘড়ি), ইসলামী আন্দোলন বাংলাদেশের মাওলানা মো. মাছুম বিল্লাহ (হাতপাখা), বাংলাদেশ খেলাফত আন্দোলনের মো. জসীম উদ্দিন (বটগাছ), বাংলাদেশ কল্যাণ পার্টির মো. রাশেদ ফেরদৌস (হাতঘড়ি) ও স্বতন্ত্র প্রার্থী কামরুল ইসলাম (ঘোড়া)।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

নারায়ণগঞ্জ,নাসিক,নির্বাচন,ভোটগ্রহণ,এমপি,শামীম ওসমান

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close