• মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১
  • ||

স্কুল যাওয়ার পথে ট্রাকের ধাক্কায় চাচা-ভাতিজার মৃত্যু

প্রকাশ:  ১২ জানুয়ারি ২০২২, ১৭:৩৩ | আপডেট : ১২ জানুয়ারি ২০২২, ১৭:৫৭
লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটের হাতীবান্ধায় স্কুল যাওয়ার পথে ট্রাকের ধাক্কায় আব্দুল্লাহ বিন নাঈম (৬) ও ইমরান হোসেন (২৫) নামের দুই চাচা-ভাতিজার মৃত্যু হয়েছে। এ ঘটনায় ট্রাকসহ চালক ও সহকারী চালককে আটক করেছে পুলিশ।

বুধবার (১২ জানুয়ারি) সকালে উপজেলার আরডিআরএস অফিসের সামনে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে এ দুঘর্টনা ঘটেছে। নিহত নাঈম ও যুবক ইমরানকে হারিয়ে পরিবারে এবং এলাকা জুড়ে চলছে শোকের মাতম।

শিশু নাঈম উপজেলার পূর্ব সাড়ডুবি এলাকার ফারুক হোসেনের ছেলে। এছাড়া সে হাতীবান্ধা ক্যামব্রিয়ান স্কুলের নার্সারী শাখার শিক্ষার্থী। আর ইমরান (২৫) উপজেলার ওই এলাকার আব্বাস আলীর ছেলে।

আটককৃতরা হলেন, উপজেলার দালাল পাড়া এলাকার মৃত আতাউরের ছেলে ট্রাক চালক আব্দুর রশিদ (৩৭) এবং জেলার পাটগ্রাম উপজেলার নবীনগর এলাকার আশরাফ আলীর ছেলে সহাকারী চালক জেলাল হোসেন (২৬)।

জানা গেছে, বুধবার সকালে নাঈমকে নিয়ে বাবা ফারুক হোসেন ও চাচা ইমরান মোটর সাইকেলে বিদ্যালয় যাচ্ছিলেন। পথিমধ্যে উপজেলার আরডিআরএস অফিসের সামনে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের উপর হঠাতই মোটরসাইকেল নিয়ে পড়ে যান তারা। এ সময় দ্রুত গতিতে ছুটে আসা বুড়িমারীগামী একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৫-৬৯০০) তাদেরকে চাপা দেয়। এতে ঘটনা স্থলে মৃত্যু বরণ করেন শিশু নাঈম। এরপর গুরতর অবস্থায় ইমরানকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

এ বিষয়ে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্মরত চিকিৎসক আবাসিক মেডিকেল অফিসার ডা. মিনতিয়াজ কবির বলেন, শিশুটিকে হাসপাতালে নিয়ে আসার আগেই মারা গেছে। এছাড়া এতে গুরুত্বর আহত একজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে হাতীবান্ধা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাকিম বলেন, এ ঘটনায় ট্রাকটি জব্দ করা হয়েছে। এছাড়া চালক ও সহাকারি চালককে আটক করে থানা পুলিশে সোপর্দ করা হয়েছে।


পূর্বপশ্চিমবিডি/জিএস

ট্রাকের ধাক্কা,চাচা-ভাতিজা মৃত্যু,লালমনিরহাট

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close