• সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১
  • ||

ধামরাইয়ে লিখন হত্যায় জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন

প্রকাশ:  ১২ জানুয়ারি ২০২২, ১৭:০৯
সাভার প্রতিনিধি

ঢাকার ধামরাইয়ে রফিকরাজু ক্যাডেট একাডেমি ধামরাই শাখার স্কুলের ছাত্র- ছাত্রী ও এলাকাবাসির উদ্যােগে হোসাইন মাজিদ লিখনের হত্যায় জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন করেছে অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১২ জানুয়ারি) সকাল ১১ টার সময় ধামরাই পৌর শহরের ঈদগাহ মাঠে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে রফিকরাজু ক্যাডেট একাডেমি ধামরাই শাখার পরিচালক মো: রেজাউল এর সভাপতিত্বে বক্তব্য দেন লিখনের বাবা আবুল হোসেন রাশেদ, লিখনের মা মিনু আক্তার, মো: মিনর হোসেনসহ এলাকার বিভিন্ন ব্যাক্তিরা।

রফিকরাজু ক্যাডেট একাডেমি ধামরাই শাখার পরিচালক মো: রেজাউল বলেন, লিখন আমার স্কুলের একজন মেধা্বী ছাত্র ছিল। লিখন হত্যায় জড়িতদের দ্রুত শাস্তির দাবিতে জানায়।

হোসাইন মাজিদ লিখনের বাবা মো: আবুল হোসেন রাশেদ বলেন, আমার ছেলেকে বংশী নদীতে নিয়ে নির্যাতন করে হত্যা করা হয়েছে। আমার ছেলের হত্যাকারীদের দ্রুত ফাঁসির দাবি জানায়।

লিখনের মা মিনু আক্তার বলেন, আমার ছেলে লিখনকে বংশী নদীতে হাত-পা বেধেঁ পানিতে ফেলে হত্যা করা হয়েছে। যারা আমার ছেলেকে হত্যা করেছে তাদের ফাঁসির কাষ্টে ঝুলিয়ে শাস্তির দাবিতে জানায়।

প্রসঙ্গ, ২০২০ সালের ১৩ আগষ্টে পূর্ব শক্রতার জের ধরে রফিকরাজু ক্যাডেট একাডেমির ধামরাই শাখার নবম শ্রেণির ছাত্র হোসাইন মাজিদ লিখনকে বংশী নদীর পারে নিয়ে হাত-পা বেধেঁ নদীতে ফেলে হত্যা করে ছিল মো: ইমন ও দীপসহ কয়েকজনে। লিখন হত্যা হওয়ার কয়েক ঘন্টার মধ্যে তারা ধামরাই থানা পুলিশের কাছে আটক হয়। পরে লিখনের বাবা বাদী হয়ে ধামরাই থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।


পূর্বপশ্চিমবিডি/জিএস

ধামরাই,শাস্তির দাবি,মানববন্ধন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close