• সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১
  • ||

হাতীবান্ধায় ট্রাকচাপায় শিশুর মৃত্যু

প্রকাশ:  ১২ জানুয়ারি ২০২২, ১৪:০৪ | আপডেট : ১২ জানুয়ারি ২০২২, ১৪:১৩
লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটের হাতীবান্ধায় ট্রাকচাপায় আব্দুল্লাহ বিন নাঈম(৬) নামে এক শিশু শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ সময় গুরুত্বর আহত হয়েছেন নিহতের চাচা ইমরান (২১)। এ ঘটনায় ট্রাকচালক আব্দুর রশিদ(৩৭) ও সহাকারী চালক জেলাল হোসেন(২৬)কে আটক করেছে পুলিশ।

বুধবার (১২ জানুয়ারি) সকালে উপজেলার আরডিআরএস অফিসের সামনে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে এ ঘটনাটি ঘটে। আহত ইমরানকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

শিশু নাঈম উপজেলার পূর্ব সাড়ডুবি এলাকার ফারুক হোসেনের ছেলে। এছাড়া সে হাতীবান্ধা ক্যামব্রিয়ান স্কুলের নার্সারি শাখার শিক্ষার্থী। আহত ইমরান উপজেলার একই এলাকার আব্বাস আলীর ছেলে।

ট্রাকচালক আব্দুর রশিদ উপজেলার দালাল পাড়া এলাকার মৃত আতাউরের ছেলে এবং সহাকারী চালক জেলাল হোসেন জেলার পাটগ্রাম উপজেলার নবীনগর এলাকার আশরাফ আলীর ছেলে।

জানা গেছে, সকালে নাঈমকে নিয়ে বাবা ফারুক হোসেন ও চাচা ইমরান মোটর সাইকেলে করে স্কুলে নিয়ে যাচ্ছিলেন। পথিমধ্যে উপজেলার আরডিআরএস অফিসের সামনে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের উপর হঠাতই মোটরসাইকেল নিয়ে পড়ে যান তারা। এ সময় দ্রুত গতিতে ছুটে আসা বুড়িমারীগামী একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৫-৬৯০০) তাদেরকে চাপা দেয়। এতে আহত হন শিশু নাঈম ও তার চাচা ইমরান।

পরে স্থানীয়রা ছুটে এসে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্মরত চিকিৎসক শিশু নাঈমকে মৃত ঘোষণা করেন। ইমরানকে গুরুত্বর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্মরত চিকিৎসক আবাসিক মেডিকেল অফিসার ডা. মিনতিয়াজ কবির বলেন, শিশুটিকে হাসপাতালে নিয়ে আসার আগেই মারা গেছে। এছাড়া এতে গুরুত্বর আহত একজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

হাতীবান্ধা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাকিম বলেন, এ ঘটনায় ট্রাকটি জব্দ করা হয়েছে। এছাড়া চালক ও সহাকারী চালককে আটক করে থানা পুলিশে সোপর্দ করা হয়েছে।

হাতীবান্ধা থানার ওসি (তদন্ত) রফিকুল ইসলাম বলেন, এ ঘটনায় আটককৃত চালক ও সহাকারী চালককে থানা পুলিশে সোপর্দ করেছে।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

লালমনিরহাট,মৃত্যু,শিশু,হাতীবান্ধা,ট্রাকচাপায়

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close