• সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১
  • ||

কালীগঞ্জে ফেনসিডিলসহ হাইওয়ে পুলিশ কনস্টেবল আটক

প্রকাশ:  ১১ জানুয়ারি ২০২২, ২০:৩২ | আপডেট : ১১ জানুয়ারি ২০২২, ২০:৪৩
লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ৭০ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেনসিডিলসহ হুমায়ুন কবির নামে এক পুলিশ সদস্যকে আটক করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর। এ সময় তার ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়। এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে তার বিরুদ্ধে থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মঙ্গলবার (১১ জানয়ারি) দুপুরে উপজেলার কাকিনা মহিপুর সড়কের সিরাজুল মার্কেট থেকে তাকে আটক করা হয়।

আটককৃত হুমায়ুন কবির জেলার হাতীবান্ধা হাইওয়ে থানার পুলিশ সদস্য। তিনি সেখানে কর্মরত ছিলেন। প্রায় তিন মাস আগে হাতীবান্ধা হাইওয়ে থানায় যোগদান করেন।

জানা গেছে, পুলিশ সদস্য হুমায়ুন কবির দীর্ঘদিন ধরে পুলিশি চাকুরি করার পাশাপাশি মাদক পাচারের কাজ করে আসছেন। এমন গোপন সংবাদের ভিত্তিতে কাকিনা মহিপুর সড়কের সিরাজুল মার্কেট এলাকায় হুমায়ুন কবিরকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর। এরপর তার গাড়িতে থাকা বস্তা তল্লাশি করে ৭০ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেনসিডিল উদ্ধার করা হয়।

এ বিষয়ে লালমনিরহাট মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী পরিচালক খায়রুল বাশার বলেন, ভারত থেকে বিভিন্ন নিষিদ্ধ মাদক মহিপুর সেতু হয়ে ঢাকাসহ বিভিন্নস্থানে যাচ্ছে। এমন তথ্যের ভিত্তিতে কাকিনা মহিপুর সড়কের সিরাজুল মার্কেট এলাকায় অভিযান চালিয়ে এক মোটরসাইকেল আরোহীকে আটক করা হয়। পরে মোটরসাইকেলে থাকা বস্তা তল্লাশি করে ৭০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। আটককৃত পুলিশ সদস্য বলে জানতে পেরেছি। এছাড়া এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এ বিষয়ে হাতীবান্ধা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাকিম বলেন, হুমায়ুন কবির ছুটি নিয়ে এখান থেকে চলে যায়। এরপর শুনি সে মাদক নিয়ে আটক হয়েছে।

এ বিষয়ে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসূল বলেন, বিষয়টি শুনেছি। তবে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর থেকে এখন পর্যন্ত আটকের বিষয়ে অবগত করা হয়নি।


পূর্বপশ্চিমবিডি/জিএস

হাতীবান্ধা,পুলিশ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close