• বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

‘জিয়াউর রহমান যদি নেতৃত্বে না থাকতো বঙ্গবন্ধুকে হত্যা করা হতো না’

প্রকাশ:  ১০ জানুয়ারি ২০২২, ১৮:২৯
সাভার প্রতিনিধি

জিয়াউর রহমান যদি নেতৃত্বে না থাকতো বঙ্গবন্ধুকে হত্যা করা হতো না বলে মন্তব্য করেছেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা-২০ এর সংসদ সদস্য বেনজীর আহমদ।

সোমবার (১০ জানুয়ারি) বিকেল ৫টার দিকে ধামরাই পৌরসভা চত্বরে স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এই দেশকে স্বাধীন করতে গিয়ে, দেশ ত্যাগ করতে হয়ে ছিলো। কিন্তু তার পরও দেশে আপাময় জন সাধারণকে দেশ স্বাধীন করতে উৎসাহ যুগিয়েছে। কিন্তু আজ তিনি দেশের উন্নয়ন দেখতে পারলেন না। বাচঁতে দিলেন না এদেশের ঘাতকরা। তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়ন হচ্ছে। সেই উন্নয়ন ধরে রাখতে নেতা কর্মীদের এক হয়ে কাজ করার আহ্বান জানান।

ধামরাইয়ে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো: মাসুম খান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা-২০ ধামরাই আসনের মাননীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজির আহমদ

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী শওকত হোসেন শাহিন, ঢাকা জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বীরমুক্তিযোদ্ধা এনামুল হক আইয়ুব, ধামরাই পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা, ধামরাই উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন, ধামরাই উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও সানোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খালেদ মাসুদ খান লাল্টু, ধামরাই পৌরসভার কাউন্সিলর আমিনুল ইসলাম গার্নেলসহ প্রমুখ।


পূর্বপশ্চিমবিডি/জিএস

জিয়াউর রহমান,বঙ্গবন্ধু,সাভার

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close