• মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১
  • ||

‘দুইদিন আগেও ভাই ছিলাম, এখন গডফাদার হলাম কীভাবে’

প্রকাশ:  ০৯ জানুয়ারি ২০২২, ১৪:৫৮
নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান বলেছেন, দুইদিন আগেও ভাই ছিলাম, এখন গডফাদার হলাম কীভাবে? এ প্রশ্ন আপনারা আইভীকে করেন। তিনি কীভাবে এ কথা বললেন। তার দাবি- আইভী তাকে গডফাদার বলে দলীয় সভাপতি শেখ হাসিনার প্রতি আঙুল তুলেছেন।

শনিবার (৮ জানুয়ারি) রাতে তিনি এ কথা বলেন।

এর আগে শনিবার সকালে বন্দরের ২৪নং ওয়ার্ডে নির্বাচনী প্রচারণায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, তৈমুর আলম খন্দকার গডফাদার শামীম ওসমান ও সেলিম ওসমানের প্রার্থী। তিনি বিএনপিরও প্রার্থী নন, জনতার প্রার্থীও নন। শামীম ওসমান তাকে প্রার্থী করেছেন। উনি বিএনপির প্রার্থী হলে ধানের শীষেই নির্বাচন করতেন। উনি গডফাদারের প্রার্থী। তিনি দন্তবিহীন গডফাদার, নতুন করে আবার উত্থান হতে শুরু করেছেন।

সরকারদলীয় এই মেয়র প্রার্থীর এমন বক্তব্য ও মন্তব্যের বিষয়ে সোমবার (১০ জানুয়ারি) কথা বলবেন বলে জানিয়ে শামীম ওসমান বলেন, আগামী সোমবার সার্বিক পরিস্থিতি নিয়ে সংবাদ সম্মেলন করবো। আমি আমার অবস্থান থেকে যা বলার আছে বলবো।

তিনি বলেন, আমি তো এ নির্বাচনে কোনো সাবজেক্ট না। প্রথমদিক থেকেই চুপচাপ ছিলাম। এখনো আছি। তাহলে আমি নিউজ হবো কেন? যারা আমাকে নিউজ বানাতে চাচ্ছেন, আমি তো তাদের বলেছি, কারণটা কী।

শামীম ওসমান বলেন, এখন উনারা যদি কেউ ফায়দা লুটার চেষ্টা করেন, তাহলে আমার দায়িত্ব হচ্ছে জনগণকে তা জানানো। জনগণ যদি সেটা সঠিক মনে করে, তাহলে সঠিক। এটা সম্পূর্ণ আমার ব্যক্তিগত বিষয়, কোনো রাজনৈতিক নয়।

তিনি বলেন, দুই দিন আগে একটি ভিডিও দেখলাম, সেখানে উনি (আইভী) বলছেন- শামীম ওসমান আমাদের নেতা। উনি বড় ভাই, আওয়ামী লীগের এমপি। দুইদিনের মধ্যে গডফাদার হয়ে গেলাম। আমাকে মনোনয়ন দিয়েছে আমার দল। আমি যদি গডফাদার হই, তাহলে আমাকে মনোনয়ন দিয়েছেন কে? কাকে প্রশ্নবিদ্ধ করা হলো? যে বলেছে, তার (আইভী) কাছে জিজ্ঞাসা করেন, আপনি দুইদিন আগে এটা বলেছেন, দুইদিন পরে এটা বললেন। কোনটা সঠিক।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

নারায়ণগঞ্জ,গডফাদার,শামীম ওসমান,ডা. সেলিনা হায়াৎ আইভী

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close