• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

মেয়র ডাইনে গেলে, এমপি যায় বায়ে: তৈমুর

প্রকাশ:  ০২ জানুয়ারি ২০২২, ১৬:৪৯
নারায়ণগঞ্জ প্রতিনিধি

হকাররাও এ দেশের মানুষ, তাদের সমস্যার সমাধান করতে হবে উল্লেখ করে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেছেন, নারায়ণগঞ্জের নাগরিক যারা তাদেরও স্বাচ্ছন্দ্যে চলাচল করতে হবে। এটা এমন কোনো সমস্যা না যে সমাধান করা যাবে না। আজকে যারা পাওয়ার পয়েন্ট তারা আলাল দুলাল খেলায় ব্যস্ত। মেয়র ডাইনে গেলে এমপি যায় বায়ে।

রোববার (২ জানুয়ারি) ট্রেন দুর্ঘটনা রোধে আমরা নারায়ণগঞ্জবাসীর উদ্যোগে আয়োজিত এক অবস্থান কর্মসূচিতে অংশ নিয়ে তিনি এ কথা বলেন।

অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেন, আরেকটা হলো চোর পুলিশ খেলা। হকাররাও তো বিপদে আছে। তাদের এখানে বসতে হয় পুলিশকে টাকা দিয়ে। যতোক্ষণ টাকা দেয় ততোক্ষণ বসতে পারে, এরপর বসতে পারে না। আমি বলতে চাই আপনারা অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। আল্লাহ যদি আমাকে মঞ্জুর করেন তাহলে আমি আপনাদের সঙ্গে আলোচনা করে সিটি করপোরেশন চালাবো।

তিনি বলেন, আমি দুর্ঘটনাটির খবর পাওয়ার সঙ্গে সঙ্গে এখানে উপস্থিত হয়েছি। এসে জানতে পেরেছি যানজটের কারণে বাসটা সরিয়ে নেওয়া সম্ভব হয়নি। এ যানজট নিয়ে আপনারা দীর্ঘদিন যাবৎ আন্দোলন করে যাচ্ছেন। কিন্তু এর কেন সুরাহা হচ্ছে না। এটা কর্তৃপক্ষের কর্ণগোচর হচ্ছে না। তারা ভাবে এভাবে কিছুক্ষণ বসে থাকবেন তারপর চলে যাবেন। তবে আমি মনে করি এটাই জনমত।

স্বতন্ত্র মেয়র প্রার্থী বলেন, কেন সিটি করপোরেশন করা হলো। মানুষের নাগরিক সুযোগ-সুবিধা বাড়ানোর জন্য। পৃথিবীতে অনেক রাষ্ট্র আছে সিটি করপোরেশন সেখানে ওভার পাস-আন্ডার পাস করে এ রেলগাড়ি এবং সড়ক পথে সমন্বয় করা হয়। নারায়ণগঞ্জে এটা কেন করা হলো না। এ শহরের উপর দিয়ে পাঁচটা রেলক্রসিং, যার তিনটা মূল সড়কের উপরে। এটার সমাধান করা হয়নি।

‘আপনারা যে কয়েকটা দাবি দিয়েছেন প্রত্যেকটা যুক্তিসঙ্গত। এগুলো নাগরিকদের মনের কথা। আমি আপনাদের সঙ্গে তাল মিলিয়ে চলেছি, ভবিষ্যতেও চলবো। আপনাদের সঙ্গে নিয়েই কাজ করবো। ’

তৈমূর বলেন, আমি যতোদিন বিআরটিসির চেয়ারম্যান ছিলাম প্রত্যেকটা বাস-ট্রাকে আমার টেলিফোন নম্বর দেওয়া ছিলো। আমি কারো ওপর নির্ভর করিনি। জনগণের মেসেজের ওপর নির্ভর করেছি। আমি সিটি করপোরেশন চালালে প্রশাসনের মতামতের ওপর নির্ভর করবো না। আপনাদের মতামতের ওপর নির্ভর করবো।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

নারায়ণগঞ্জ,মেয়র,এমপি,তৈমূর আলম খন্দকার

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close