• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বিশ্বকাপ বাছাই পর্বে বাংলাদেশ বনাম ফিলিস্তিনের খেলায় ফিলিস্তিনিদের প্রতি শ্রদ্ধা

প্রকাশ:  ০২ এপ্রিল ২০২৪, ১৮:১৭ | আপডেট : ০২ এপ্রিল ২০২৪, ২০:১৭
পূর্বপশ্চিম ডেস্ক

সম্প্রতি অনুষ্ঠিত বাংলাদেশ বনাম ফিলিস্তিনের বিশ্বকাপ বাছাই পর্বের খেলায় ফিলিস্তিনিদের প্রতি শ্রদ্ধা ও সমবেদনা জানিয়েছে উপস্থিত দর্শকদের একাংশ। একই সঙ্গে গাজায় ইসরাইলের চলমান বর্বরতারও প্রতিবাদ জানায় তারা। এ সময় দর্শকদের হাতে ফিলিস্তিনিদের প্ল্যাকার্ড দেখা যায়। ক্রীড়াভিত্তিক সংবাদ পোর্টাল স্পোর্টস ২৪৭ ফিলিস্তিনিদের সমর্থনে উপস্থিত দর্শকদের নিয়ে নানারকম কার্যক্রম করে। একই সঙ্গে ২০০ এর অধিক মানুষদের ইফতার এবং ফিলিস্তিনের প্রতি সহানুভূতি প্রকাশের জন্য টি-শার্ট উপহার দেয়।

বাংলাদেশ বনাম ফিলিস্তিন-এর মধ্য বিশ্বকার বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচটি ঘিরে অনেকদিন আগে থেকে ফুটবল ভক্তদের মাঝে বিশেষ উত্তেজনা কাজ করছিলো। তবে বাংলাদেশের প্রতিপক্ষ হিসেবে যে দেশ সামনে দাঁড়িয়ে ছিলো তাদের জন্য বাংলাদেশের মানুষের ছিল সমবেদনা ও শ্রদ্ধাবোধ। এদিন অনেক বাঙালি দর্শক যারা বাংলাদেশের সমর্থক হলেও প্রতিপক্ষের প্রতি তাদের ছিলো একরাশ ভালোবাসা ও শ্রদ্ধা। সবার মুখে তাদের নামে ধ্বনি ও বিভিন্ন রকম ব্যানার ও ফেস্টুনে ভরে উঠিছিলো চারপাশ।

স্পোর্টস ২৪৭ নিজ উদ্যোগে ১০০ জনের অধিক সমর্থকদের খেলা দেখার সুযোগ করে দেয়। এসময় তাদের নানারকম ব্যানারের সমারোহ ও তাদের উচ্ছসিত পরিবেশ ফিলিস্থিনের দর্শক ও খেলোয়ারদের প্রতি ভাতৃত্ববোধ ও সম্মানবোধ প্রকাশের মাধ্যমে দৃষ্টান্তমূলক ভূমিকা রাখে।

ম্যাচটি শেষে স্পোর্টস ২৪৭ এর চিফ এক্সিকিউটিভ অফিসার মাহাবুব নাহিদ বলেন, আজকে এখানে আমরা শুধু আমার দেশকে সমর্থন করতে আসিনি। আমরা চাই ফিলিস্তিনে থাকা আমার ভাই বোনেরাও আমাদের মত মুখে হাসি নিয়ে তাদের স্বাধীনতা দিবস উদযাপন করুক। আমরা বাঙালিরা তাদের পাশে আছি এবং সর্বদা আমরা তাদের প্রতি সহানুভূতি প্রকাশ করি। তাদের প্রতি আমাদের শ্রদ্ধা ও ভালোবাসা মুসলিম সত্তা হিসেবে আমাদের আরো দৃঢ় বন্ধনে আবদ্ধ করে।

বিশ্বকাপ,বাছাই পর্ব,বাংলাদেশ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close