• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

চেন্নাইয়ের বিপক্ষে চ্যালেঞ্জিং সংগ্রহ বেঙ্গালুরুর

প্রকাশ:  ২২ মার্চ ২০২৪, ২৩:৩১
নিজস্ব প্রতিবেদক

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৭ তম আসরের প্রথম ম্যাচে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে চ্যালেঞ্জিং রান সংগ্রহ করেছে বেঙ্গালুরু। নির্ধারিত ২০ ওভার শেষে ৬ উইকেটে ১৭৩ রান সংগ্রহ করেছে ফাফ ডু প্লেসির দল। এম এ চিদাম্বরম স্টেডিয়ামে টস জিতে ব্যাটিংয়ে নেমে দুই ওপেনার বিরাট কোহলি এবং ফাফ ডু প্লেসির দারুন শুরুতে ভালো সংগ্রহের পথে এগোয় বেঙ্গালুরু।

ইনিংসের পঞ্চম ওভারে বোলিংয়ে এসে ফাফ ডু প্লেসিকে প্যাভিলিয়নে ফেরার বাংলাদেশি পেসার মোস্তাফিজুর রহমান। দলীয় ৪১ ও ব্যক্তিগত ৩৫ রানে আউট হন ফাফ। সেই ওভারেই মোস্তাফিজুরের আরেক ডেলিভারিতে ধোনির হাতে ক্যাচ দিয়ে শূন্য রানে সাজঘরে ফেরেন রজত পাতিদার। এরপরে ক্রিজে এসেই দীপক চাহারের বল মোকাবেলা করতে গিয়ে শূন্য আউট হন গ্লেন ম্যাক্সওয়েল। ৪২ রানে ৩ উইকেট হারিয়ে চাপে পরে বেঙ্গালুরু।

ক্যামেরন গ্রিনকে সাথে নিয়ে পরিস্থিতি সামাল দেবার চেষ্টা করেন কোহলি। ইনিংসের ১২ তম ওভারে দ্বিতীয়বার বোলিংয়ে আসেন মোস্তাফিজ। এসে আবারও জোড়া আঘাত হানেন রয়্যাল চ্যালেঞ্জার্স শিবিরে। ওভারের দ্বিতীয় ও চতুর্থ বলে একে একে বিদায় করেন বিরাট কোহলি ও ক্যামেরন গ্রিনকে। ২১ রানে কোহলি ও ১৮ রান করে সাজঘরে ফেরেন গ্রিন।

নতুন পার্টনারশিপে দলের হাল ধরেন অনুজ রাওয়াত ও দীনেশ কার্তিক। দুজন মিলে ৫০ বলে ৯৫ রানের জুটি গড়েন। দীনেশ কার্তিক ২৬ বলে অপরাজিত ৩৮ এবং অনুজ রাওয়াত খেলেন ২৫ বলে ৪৮ রানের ইনিংস।

চেন্নাইয়ের পক্ষে মোস্তাফিজুর রহমান ২৯ রানে তুলে নেন ৪ উইকেট। ১টি উইকেট পান দীপক চাহার।

ক্রিকেট,আইপিএল,চেন্নাই
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close