• সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১
  • ||

সাকিবরা ভারত গেলে ‘সবকিছু’ জানাবেন তামিম

প্রকাশ:  ২৭ সেপ্টেম্বর ২০২৩, ১২:০১ | আপডেট : ২৭ সেপ্টেম্বর ২০২৩, ১২:১২
স্পোর্টস ডেস্ক

আসন্ন বিশ্বকাপের জন্য চূড়ান্ত দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) রাত সোয়া ৮টায় ঘোষিত দলে জায়গা হয়নি দেশসেরা ওপেনার তামিম ইকবালের। আকস্মিক দল থেকে তার বাদ পড়া নিয়ে নানা প্রশ্নের সৃষ্টি হয়েছে। দাবি করা হচ্ছে, ফিটনেস ইস্যুর কারণেই তামিমকে দলে রাখা হয়নি। তাকে নিয়ে টিম ম্যানেজমেন্টও নাকি কোনো ঝুঁকি নিতে চায়নি।

তবে বিষয়টি পরিষ্কার না করা পর্যন্ত আসল কারণ বোঝা যাচ্ছে না। তামিম অবশ্য ভক্ত, সমর্থকদের নিরাশ করছেন না। নানা গুঞ্জনের মধ্যেই বুধবার (২৭ সেপ্টেম্বর) সকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের পেজে একটি পোস্ট করেছেন তামিম ইকবাল। সেখানে বাংলাদেশ দল দেশ ছাড়ার পর ভিডিও বার্তায় বিষয়টি পরিষ্কার করে দেবেন বলে জানিয়েছেন তিনি।

ভক্ত ও সমর্থকদের উদ্দেশ্যে তামিম লিখেছেন, আজকে বাংলাদেশ জাতীয় দল ভারতের উদ্দেশে রওনা দেওয়ার পর একটি ভিডিও বার্তার মাধ্যমে আমি সবাইকে বিগত কয়েক দিনের ঘটে যাওয়া ব্যাপারে কিছু কথা বলবো। গত কয়েক দিন অনেক কথাই গণমাধ্যমগুলোতে এসেছে। আমি মনে করি বাংলাদেশ দলের এবং আমার ভক্ত- সমর্থক সবারই পরিষ্কারভাবে সব কিছু জানার অধিকার রাখে।

এদিকে বিকাল ৪টায় ঢাকা থেকে সরাসরি ফ্লাইটে আসামের গুয়াহাটিতে গিয়ে পৌঁছাবে সাকিব আল হাসানের দল। বিশ্বকাপ খেলতে যাওয়ার আগে মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে দুপুর ১২টার দিকে বিশ্বকাপের জার্সি পরে বাংলাদেশ ক্রিকেট দলের অফিসিয়াল ফটোসেশন হতে পারে। যদিও এ ব্যাপারে বিসিবি থেকে আগাম কিছু জানানো হয়নি। তবে, বিশ্বকাপগামী দলের কোনো অফিসিয়াল প্রেসমিট হচ্ছে না এবার।

২৯ সেপ্টেম্বর, গুয়াহাটির বারসাপারা ক্রিকেট স্টেডিয়ামে শুক্রবার বিশ্বকাপের প্রথম প্রস্তুতি ম্যাচে বাংলাদেশ মুখোমুখি হবে শ্রীলঙ্কার। ওই ম্যাচের আগে শুধুমাত্র একটি দিন হাতে পাবে টাইগার ক্রিকেটাররা। বাংলাদেশ দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ খেলবে একই স্টেডিয়ামে ২ অক্টোবর ইংল্যান্ডের বিপক্ষে। এরপর ওখান থেকে রওয়ানা হবে হিমাচল প্রদেশে ধর্মশালা স্টেডিয়ামের উদ্দেশ্যে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

বিসিবি,বাংলাদেশ ক্রিকেট বোর্ড,ঘোষণা,বিশ্বকাপ,ওপেনার,তামিম ইকবাল
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close