• মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

মোহামেডানের হয়ে খেলতে নেমেছেন সাকিব

প্রকাশ:  ০১ এপ্রিল ২০২৩, ১২:৪৬
স্পোর্টস ডেস্ক

চট্টগ্রামে আয়ারল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচ খেলেই শুক্রবার (৩১ মার্চ) রাতের ফ্লাইটে ঢাকায় এসেছেন সাকিব আল হাসান, রনি তালুকদার এবং মেহেদী হাসান মিরাজ। শনিবার (১ এপ্রিল) সকালেই বিকেএসপিতে গিয়ে তিনজনই প্রিমিয়ার লিগের ম্যাচ খেলতে নেমে গেছেন মোহামেডানের জার্সি গায়ে।

তবে মোহামেডান আর শেখ জামাল ম্যাচটি নির্ধারিত সময়, তথা সকাল ৯টায় শুরু হয়নি। গতকাল (শুক্রবার) গভীর ও মধ্য রাত থেকে ভোর পর্যন্ত প্রবল বর্ষণে বিকেএসপির মাঠে পানি জমে গিয়েছিলো। সকাল ৮টা ৪০ মিনিটে আম্পায়ারাা মাঠ পরিদর্শন করে জানান, খেলা শুরু হবে সকাল সোয়া ৯টায়, অর্থ্যাৎ ১৫ মিনিট পর। তবুও কোনো ওভার কমানো হবে না। খেলা ৫০ ওভারের করেই হবে।

সকাল ৯টায় মোহামেডানের অধিনায়ক হিসেবে টস করতে নামেন সাকিব আল হাসান। যদিও মোহামেডান অধিনায়ক টস জিততে পারেননি। মুদ্রা ভাগ্যে জিতেছেন শেখ জামাল অধিনায়ক নুরুল হাসান সোহান। তিনি টস জিতে ফিল্ডিং বেছে নেন। ব্যাট করার জন্য বিকেএসপিল চার নম্বর গ্রাউন্ডে আমন্ত্রণ জানান মোহামেডানকে।

টস হেরে ব্যাট করতে নেমে ইমরুল কায়েস আর রনি তালুকদার উড়ন্ত সূচনাই এনে দেন সাদা-কালো শিবিরকে। ৭৯ রানের জুটি গড়েন তারা। ৪৪ বলে ৩২ রান করে আউট হন রনি তালুকদার।

মেহেদী হাসান মিরাজ ওয়ান ডাউনে ব্যাট করতে নামেন। তবে কিছু করতে পারেননি। মাত্র ৫ রানে আউট হয়ে যান। সাকিব আল হাসানও নামের প্রতি সুবিচার করতে পারেননি। তিনিও আউট হয়েছেন মাত্র ৫ রান করে।

তবে মোহামেডানের হয়ে দুর্দান্ত খেলছেন সাকিবের পরিবর্তে অধিনায়কত্ব করে যাওয়া ইমরুল কায়েস। এ রিপোর্ট লেখা পর্যন্ত ৭৮ রানে অপরাজিত রয়েছেন তিনি। তার সঙ্গে ২০ রান নিয়ে ব্যাট করছেন মাহমুদউল্লাহ রিয়াদ। মোহামেডানের রান ৩০ ওভার শেষে ৩ উইকেট হারিয়ে ১৫৩।

পূর্বপশ্চিমবিডি/এসএম

মোহামেডান,সাকিব আল হাসান,সিরিজ,আয়ারল্যান্ড,টি-টোয়েন্টি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close