• সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

এশিয়া কাপের খেলা দেখা যাবে বিনা টিকিটে

প্রকাশ:  ২৯ সেপ্টেম্বর ২০২২, ২০:২৮
স্পোর্টস ডেস্ক

এশিয়ার ক্রিকেটে নারীদের সবচেয়ে বড় ইভেন্ট নারী এশিয়া কাপের খেলা বিনা টিকিটে মাঠে বসে দেখতে পারবেন দর্শকরা। আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়, বিনা টিকিটের পাশাপাশি ম্যাচগুলো দেখা যাবে স্টার স্পোর্টসসহ দেশি কয়েকটি চ্যানেলে।

এবার নারী এশিয়া কাপ ক্রিকেটের আসর বসছে আধ্যাত্মিক রাজধানীখ্যাত সিলেটে। আগামী ১ অক্টোবর থেকে শুরু হবে ব্যাট-বলের লড়াই। টুর্নামেন্ট সফলে সকল প্রস্তুতি শেষ করে এনেছে বাংলদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ও এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি)। ভারত ছাড়া এরই মধ্যে অংশগ্রহণকারী বাকি সবদল পৌঁছে গেছে সিলেটে। শুক্রবার শেষ দল হিসেবে আসছে ভারত। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের মূল মাঠ ও আউটার স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এশিয়া কাপের ম্যাচ।

বাংলাদেশ দল উঠেছে গ্র্যান্ড সিলেট হোটেল অ্যান্ড রিসোর্টে। বেশিরভাগ দলের ওঠার কথা নগরের রোজ ভিউ হোটেলে। এশিয়া কাপকে সামনে রেখে বুধবার সিলেটে পৌঁছায় বাংলাদেশ নারী দল। মালয়েশিয়া ও সংযুক্ত আরব আমিরাত সেখানে যায় বৃহস্পতিবার দুপুর ১২টার পর। এছাড়া পাকিস্তান, শ্রীলঙ্কা ও থাইল্যান্ড নারী দলও সিলেটে পৌঁছে গেছে।

ইনজুরি কাটিয়ে বাংলাদেশ দলের অনুশীলনে যোগ দিয়েছেন জাহানারা আলম। আঙুলের ইনজুরির কারণে বিশ্বকাপের বাছাইপর্বে খেলা হয়নি অভিজ্ঞ এই পেইসারের।

এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচে মাঠে নামছে বাংলাদেশ। প্রতিপক্ষ হিসেবে থাকছে থাইল্যান্ড। এরপর ৩, ৬, ৮, ১০ ও ১১ অক্টোবর স্বাগতিক বাংলাদেশ দল লড়বে যথাক্রমে পাকিস্তান, ভারত, শ্রীলঙ্কা, আরব আমিরাত ও মালয়েশিয়ার বিপক্ষে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

টিকিট,এশিয়া কাপ,খেলা,নারী
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close