• মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১
  • ||

যৌবন ধরে রাখতে বিশেষ ইনজেকশন নিলেন রোনালদো

প্রকাশ:  ১৯ জুলাই ২০২২, ১৩:০২
ডেস্ক রিপোর্ট

পর্তুগাল অধিনায়ক ক্রিশ্চিয়ানো রোনালদোর ফিটনেস সচেতনতার বিষয়টি সকলেই অবগত। বয়সের কাঁটা ইতোমধ্যে ৩৭ ছুঁয়েছে তবু রোনালদোর শরীরে বয়সের কোনো ছাপ পরিলক্ষিত হয়নি। এবার যেন সব মাত্রা ছাড়িয়ে গেলেন তিনি। ম্যানইউ তারকা এবার তার যৌনাঙ্গে নিয়েছেন বোটক্স ইনজেকশন। স্থানীয় পত্রিকা লা রাজনের বরাত দিয়ে এ খবর জানাচ্ছে স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কা।

ফুটবল বিশ্বের অন্যতম ক্রেজ রোনালদো যে কসমেটিক অস্ত্রোপচারের ভক্ত তা আর বলার অপেক্ষা রাখে না। ইতোমধ্যেই নিজের শরীরে একাধিক সার্জারি ও টাচ-আপ করিয়েছেন 'সিআরসেভেন'। এগুলো তার পেশীকে সুস্থ্যসবল রাখতে ও তরুণ দেখাতে সাহায্য করে। তারই ধারায় সম্প্রতি নিজের পুরুষাঙ্গে বোটক্স ইনজেকশন নিয়েছেন রোনালদো।

মুখে এরই মধ্যে বেশ কয়েকবার এ ইনজেকশন ব্যবহার করলেও এবার মার্কার প্রতিবেদনে জানা গেলো, যৌনাঙ্গেও এই ইনজেকশন ব্যবহার করেছেন পর্তুগিজ সুপারস্টার। যা কি না যৌনাঙ্গের পুরুত্ব বৃদ্ধিতে সহায়তা করে।

বোটক্স ইনজেকশনের বিশেষত্ব হলো, এটি ব্যবহার করলে যৌনাঙ্গের পুরুত্ব এক থেকে তিন সেন্টিমিটার পর্যন্ত বাড়তে পারে। যা প্রায় দুই বছর স্থায়ী হয়। সাধারণত পেশাদার পর্নো তারকারা এটি ব্যবহার করে থাকেন। যা এবার রোনালদোও ব্যবহার করলেন। আর এ প্রক্রিয়ার জন্য কোনো কাটাছেঁড়া বা সেলাইয়েরও দরকার হবে না। তবে এই চিকিৎসা আসলেই কার্যকরী হবে কিনা, আগে থেকে সেই নিশ্চয়তা দিচ্ছেন না চিকিৎসকরা।

মাঠের বাইরে রোনালদো যতটা আলোচনায় মাঠের খেলায় তার ভবিষ্যত এখনো নিশ্চিত নয়। তিনি ইউনাইটেড ছাড়তে চাচ্ছেন, যেতে চাচ্ছেন চ্যাম্পিয়ন্স লিগ খেলুড়ে কোনো ক্লাবে। তবে নতুন দলের সন্ধান পাচ্ছেন না তিনি। এদিকে তার বর্তমান দল ম্যানইউ ইতোমধ্যেই জানিয়ে দিয়েছে, ক্লাবটি তাকে নিয়েই আগামী মৌসুমের পরিকল্পনা করছে। নতুন কোচ এরিক টেন হাগ সংবাদ সম্মেলনে জানিয়েছেন, রোনালদোর মতো তারকাকে দলে পেতে চান তিনি।

পর্তুগাল,ক্রিশ্চিয়ানো রোনালদো
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close