• রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১
  • ||

জনগণের স্বপ্নপূরণে সর্বোচ্চ চেষ্টা করবো: নাছিম

প্রকাশ:  ০৪ জুলাই ২০২৪, ২১:২৯
পূর্বপশ্চিম ডেস্ক

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা-৮ আসনের সংসদ সদস্য আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, আমার আসনের জনগণ আমাকে ভরসা করে ভোট দিয়ে নির্বাচিত করেছে। আমি আমার জায়গা থেকে তাদের যে স্বপ্নগুলো রয়েছে তা পূরণ করার জন্য সর্বোচ্চ চেষ্টা করবো।

বৃহস্পতিবার (৪ জুলাই) বিকালে রাজধানীর কাকরাইলে নিজ অফিসে ৫৮টি মসজিদ, মন্দির, শিক্ষা প্রতিষ্ঠান ও স্থানীয় সামাজিক সংগঠনকে অ্যাকাউন্ট-পে চেক হস্তান্তরের অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

ঢাকা-৮ আসনের জনসাধারণের সমস্যাগুলো আস্তে আস্তে সমাধানের আশ্বাস দিয়ে আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, জনগণ আমাদের সঙ্গে আছে। কেউ আমাদের এই অগ্রগতিকে থামিয়ে দিতে পারবে না। ঢাকা-৮ হলো ঢাকার হার্ট, হবে স্মার্ট।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার সবসময় এদেশের জনগণের কথা চিন্তা করে। তারা জনগণের উন্নয়নে কর্মসূচি হাতে নিয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা চান যাতে এদেশের জনগণ ভালো থাকে। তাই তিনি দেশের মানুষের জন্য ও বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান, স্কুল, কলেজ, মাদ্রাসা, সামাজিক সংগঠনের জন্য নানা বরাদ্দ দিয়ে থাকেন। তারই একটি অংশ যা আমি আমার আসনের জন্য বরাদ্দ পেয়েছি তা বিভিন্ন প্রতিষ্ঠানে প্রদান করেছি। আগামী দিনেও যাতে এ আসনের প্রতিষ্ঠানগুলো এগিয়ে যেতে পারে তার জন্য কাজ করে যাবো।

ঢাকা-৮ আসনের ৫৮টি মসজিদ, মন্দির, শিক্ষা প্রতিষ্ঠান ও স্থানীয় সামাজিক সংগঠনকে ২০২৩-২৪ অর্থবছরে অবকাঠামো রক্ষণাবেক্ষণের (টিআর) জন্য বরাদ্দ করা ১ কোটি টাকার একাউন্ট-পে চেক হস্তান্তর করেন আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

আওয়ামী লীগ,সংসদ সদস্য,আ ফ ম বাহাউদ্দিন নাছিম
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close