• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

জনগণের প্রতিদান দিতে রাজপথ ছাড়ব না : আমিনুল হক

প্রকাশ:  ২৯ মার্চ ২০২৪, ০০:২৮
পূর্বপশ্চিম ডেস্ক

ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব ও জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক আমিনুল হক বলেছেন, জনগণ আমাদের আন্দোলনে সাড়া দিয়ে ৭ জানুয়ারির ডামি নির্বাচন বর্জন করেছে। জনগণ আমাদের কথা রেখেছে। তাদের কথার প্রতিদান আমাদের দিতে হবে। এজন্য রাজপথ ছাড়া যাবে না। আন্দোলন সংগ্রামের মাধ্যমেই ফিরিয়ে আনতে হবে বাকস্বাধীনতা, দেশবাসীকে ফিরিয়ে দিতে হবে তাদের ভোটাধিকার।

বৃহস্পতিবার (২৮ মার্চ) বাড্ডা থানাধীন ২১, ৩৭, ৩৮, ৪১, ৪২, ৯৭ নং ওয়ার্ড এবং রামপুরা থানাধীন ২৩, ৯৮ নং ওয়ার্ড বিএনপির ইফতার ও দোয়া মাহফিল পূর্ব আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ বিএনপি নেতাদের সুস্থতা কামনায় এ ইফতার ও দোয়া মাহফিল আয়োজন করে বাড্ডা ও রামপুরা থানা বিএনপির নেতারা। বিভিন্ন ওয়ার্ডে আয়োজিত পৃথক ইফতার মাহফিল অনুষ্ঠানে স্থানীয় ওয়ার্ড বিএনপির সভাপতিরা এতে সভাপতিত্ব করেন।

আমিনুল হক বলেন, সরকার রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে গণতন্ত্রকামী মানুষকে পদদলিত করে রেখেছে। সারা দেশকে বদ্ধ কারাগারে পরিণত করেছে। তাদের দুর্নীতির কারণে দেশের অর্থনীতি ভঙ্গুর অবস্থায় পতিত হয়েছে। রাজনৈতিক সহবস্থান আজ রূপকথার গল্পে পরিণত হয়েছে।

তিনি বলেন, বিএনপি আজ একা নয়। জনগণসহ দেশের সব দেশপ্রেমিক রাজনৈতিক দল আজ ঐক্যবদ্ধ। বিদেশি প্রভুদের আশীর্বাদ নিয়ে এ সরকার টিকে রয়েছে। বিনিময়ে সরকার বিদেশিদের কাছে দেশের স্বার্থ জলাঞ্জলি দিচ্ছে। আমিনুল হক বলেন, এবার প্রতিবাদ নয়, প্রতিরোধ গড়ে তেলার জন্য সবাইকে প্রস্তুত হতে হবে। প্রয়োজনে এ দেশের জনগণের জন্য জীবন দিতে প্রস্তুত।

বিএনপি,রাজনীতি,আমিনুল হক
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close