• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সিরাজগঞ্জ-৫: আব্দুল্লাহ আল মামুনকে সমর্থন জানিয়ে সরে দাঁড়ালেন বিএনএম প্রার্থী

প্রকাশ:  ০১ জানুয়ারি ২০২৪, ২০:১৫
নিউজ ডেস্ক

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-৫ আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) মনোনীত সংসদ সদস্য প্রার্থী মো. আব্দুল হাকিম সিকদার নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন। এই আসনের স্বতন্ত্র প্রার্থী মেজর (অব.) আব্দুল্লাহ আল মামুনকে সমর্থন জানিয়ে তিনি নির্বাচন থেকে সরে দাঁড়ালেন। সোমবার (১ জানুয়ারি) চৌহালি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মাহফুজা খানমের বাড়িতে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ ঘোষণা দেন তিনি। এ আসনের তুমুল জনপ্রিয় স্বতন্ত্র প্রার্থী মেজর (অব.) আব্দুল্লাহ আল মামুনের জয় নিশ্চিত জেনে তিনি নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন বলে এলাকায় গুঞ্জন রয়েছে।

আব্দুল হাকিম বলেন, আমার দল থেকে তেমন সহযোগিতা পাচ্ছি না। তাই আমি স্বতন্ত্র প্রার্থী (কাঁচি প্রতীক) মেজর (অব.) আব্দুল্লাহ আল মামুনকে সমর্থন জানিয়ে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন থেকে সরে দাঁড়ালাম। আমি আশা করবো, আমার কর্মী-সমর্থকরা কাঁচি প্রতীকের পক্ষে কাজ করবে। মেজর (অব.) আব্দুল্লাহ আল মামুনকে বিজয়ী করতে আমরা মাঠে সক্রিয় থাকবো।

বিএনএমের এই প্রার্থী আরও বলেন, আমি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে এক সময় জড়িত ছিলাম। চৌহালী উপজেলা যুবলীগের সহসভাপতি ছিলাম। বিএনএমের পক্ষ থেকে আমাকে সিরাজগঞ্জ জেলার চৌহালী উপজেলা শাখার সভাপতির দায়িত্ব দেওয়া হলে আমি দলটিতে যোগ দেই। দলের সিদ্ধান্তমতে চৌহালী বেলকুচি আসনে জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করি। কিন্তু নির্বাচনে জয়ী হওয়ার মতো অবস্থানে আমরা নেই। তাই আমি স্মার্ট দেশ বাস্তবায়নে নতুন মুখ হিসেবে মেজর (অবঃ) আব্দুল্লাহ আল মামুনকে জয়ী করতে নির্বাচন থেকে সরে দাঁড়িয়ে তার পক্ষে কাজ করার জন্য সকলকে আহ্বান জানাচ্ছি।

উল্লেখ্য, সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) আসনে বিএনএম থেকে সংসদ সদস্য পদে প্রার্থী হয়েছিলেন- স্থানীয় খাষকাউলিয়া ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য মো. আব্দুল হাকিম সিকদার।

রাজনীতি,নির্বাচন,স্বতন্ত্র প্রার্থী
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close