• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

প্রতিটা ভোট কেন্দ্রে শতভাগ ভোটার উপস্থিতি চান মাশরাফি

প্রকাশ:  ২৬ ডিসেম্বর ২০২৩, ১৭:১৮
শরিফুল ইসলাম, নড়াইল প্রতিনিধি

নড়াইল-২আসনে আওয়ামীলীগের নৌকা প্রতিকের প্রার্থী ও জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন-মোর্ত্তজা বলেন,আমি আপনাদের সন্তান। আমি এসেছি আপনাদের মাঝে,একটা জিনিস নিতে ৭ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচন নৌকা প্রতিকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন। যাতে করে আপনাদের কাছে বার বার আসতে পারি। ভোটের দিন প্রতিটা ভোট কেন্দ্রে শতভাগ ভোটার উপস্থিত করে নৌকা প্রতিকে ভোট দিয়ে বিজয়ী করবেন যাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিতে পারি।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দুপুরে তৃতীয় দিনের প্রচারণা করতে গিয়ে লোহাগড়া উপজেলার নলদী ইউনিয়নের মিঠাপুর বাজার,দরিমিঠাপুর স্কুল মাঠ,নালিয়া বাজার, ঝড়োর বাজার,নলদী বাজার, চরবালিদিয়া সহ বিভিন্ন পথসভায় তিনি এসব কথা বলেন।

এসময় উপস্থিতছিলেন, লোহাগড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্বা এস এম আব্দুল হান্নান রুনু,উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুন্সী আলাউদ্দীন,সহ-সভাপতি ফয়জুল হক রোম, সাবেক পৌর মেয়র আশরাফুল আলম আশরাফ,মহিলা ভাইচ চেয়ারম্যান ফারহানা সুলতানা ইতি, নলদী ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ পাখী, সাবেক ইউপি চেয়ারম্যান দাউদ হোসেন,নলদী আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক জাহাঙ্গীর বিশ্বাসসহ প্রমুখ।

বিকাল সাড়ে ৩টার দিকে লাহুড়িয়া ইউনিয়নের ৫/৬টি পথসভায় মাশরাফি বলেন, ৭ তারিখে আপনারা পরিবারের সদস্যদের নিয়ে ভোট কেন্দ্রে যাবেন এবং নৌকা প্রতিকে একটা ভোট দিবেন। আমি মাশরাফি হিসেবে এমন কোনো কাজ করি নাই যে বলতে পারব না আপনাদের ভোটটা আমাকে দিয়েন।

মাশরাফি বিন মর্তুজা,রাজনীতি,ভোটার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close