• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বিএনপিতে আমি একজন অন্যতম ঘোড়া ছিলাম: শাহজাহান ওমর

প্রকাশ:  ২৫ ডিসেম্বর ২০২৩, ০০:৪৫
পূর্বপশ্চিম ডেস্ক

‘বিএনপিতে আমি একজন অন্যতম ঘোড়া ছিলাম। এখন বিএনপিতে আর কোনো ঘোড়া নাই। বিএনপিতে এখন আছে শুধু ভেড়ার দল। আমি ছিলাম শেষ ঘোড়া। আমার আগে কিছু ঘোড়া চলে গেছে।’ এসব কথা বলেছেন ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সদ্য বিএনপি থেকে আওয়ামী লীগে আসা নৌকার প্রতীকের প্রার্থী ব্যারিস্টার মুহাম্মদ শাহজাহান ওমর বীরউত্তম।

রোববার বিকালে উপজেলার রাজাপুর মডেল পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে উপজেলার মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসাগুলোর শিক্ষক কর্মচারীদের সঙ্গে নির্বাচনি মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতি এ আয়োজন করেন।

শাহজাহান ওমর নির্বাচনি মতবিনিময় সভায় বলেন, দেশের স্বার্থে, জনগণের স্বার্থে, ভৌগলিক সীমানার স্বার্থে, স্বাধীনতার স্বার্থে, সার্বভৌমত্বের স্বার্থে, জনকল্যাণের স্বার্থে রাজনীতিও বিবর্তন করে। যারা ভাবছেন মনে মনে শাহজাহান ওমর এত বছর বিএনপি করে হঠাৎ আওয়ামী লীগে চলে এলো ব্যাপারটা কি? দোষ তো আমার না, দোষ তো বিবর্তনের। সময়ের প্রয়োজনে আমি এখানে আসছি। আমি মনে করি বর্তমান এই সময়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করা দরকার। কারণ এই দেশে কিছু কুচক্রী মহল, কিছু দেশ বিভিন্ন রকম প্রচেষ্টা চালাচ্ছে। আমাদের গার্মেন্ট দেবে না, আমাদের সেনাবাহিনী বিদেশ থেকে পাঠিয়ে দেবে। আমাদের অর্থনৈতিক চাপ দেবে। দেশটাকে একটা অস্থীতিশীল দেশে রূপান্তর করায় লিপ্ত। এতে করে আমার দেশীয় কিছু লোকজনও বিভিন্ন কায়দায় জড়িত। একজন মুক্তিযোদ্ধা হিসাবে, একজন স্বাধীন চেতনার মানুষ হিসাবে, আমার ব্যক্তিগত লোভ লালসার চেয়ে আমি মনে করি এই দেশের স্বাধীনতার সার্বভৌমত্ব রক্ষার জন্য নিজের প্রাণ বিসর্জন দিতেও বিলম্ব করব না, সে হলো নেত্রী শেখ হাসিনা। আমি তার সঙ্গে জয়েন করেছি।

বিএনপি,ঝালকাঠি,আওয়ামী লীগ,শাহজাহান ওমর
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close