• সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

রূপগঞ্জে লড়াই হবে ত্রিমুখী

প্রকাশ:  ২৪ ডিসেম্বর ২০২৩, ০৭:৫৩
নিজস্ব প্রতিবেদক

আসন্ন সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনে আটজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তাঁরা হলেন- আওয়ামী লীগ মনোনীত গোলাম দস্তগীর গাজী (নৌকা), স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান ভূঁইয়া (কেটলি), তৃণমূল বিএনপির ড. তৈমূর আলম খন্দকার (সোনালি আঁশ), জাতীয় পার্টির সাইফুল ইসলাম (লাঙ্গল), জাকের পার্টির মো. যুবায়ের আলম (গোলাপ ফুল), ইসলামিক ফ্রন্টের শহীদুল ইসলাম (চেয়ার), স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও গোলাম দস্তগীর গাজীর ছেলে গোলাম মর্তুজা পাপ্পা (ঈগল), স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সদস্য হাবিবুর রহমান (আলমারি), স্বতন্ত্র প্রার্থী জাতীয় পার্টির বিদ্রোহী জয়নাল আবেদীন চৌধুরী (ট্রাক)। তবে স্বতন্ত্র প্রার্থী গোলাম মর্তুজা পাপ্পা এবং স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সদস্য হাবিবুর রহমান ডামি প্রার্থী হয়েছেন বলে জানা গেছে।

এই বিষয়ে স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান ভূঁইয়া বলেন, গত ১৫ বছর ক্ষমতায় থাকাকালীন বর্তমান সংসদ সদস্য ও পাট এবং বস্ত্রমন্ত্রীর রোষানলে পড়ে মামলা হামলাসহ নানা নির্যাতনের শিকার রূপগঞ্জের আওয়ামী লীগের ত্যাগী নেতা-কর্মীরা।

মন্ত্রীর নিয়োজিত লোকজনের হাতে দলীয় নেতা-কর্মীদের পাশাপাশি নিরীহ এবং সাধারণ মানুষও নানাভাবে হয়রানির শিকার হয়েছেন।

মন্ত্রী গাজী হাইব্রিডদের নিয়ে রাজনীতির কারণে মূল আওয়ামী লীগ উপেক্ষিত। এসব কারণে রূপগঞ্জ আসনে পরিবর্তন চান দলীয় নেতা-কর্মীসহ এখানকার ভোটাররা। আর এজন্যই উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করে দলীয় নেতা-কর্মীদের বাঁচাতে এবং বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় সিন্ধান্ত মোতাবেক আমি প্রার্থী হয়েছি।

জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী।

নারায়ণগঞ্জ,রাজনীতি,নির্বাচন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close