• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ||

প্রেস ব্রিফিংয়ে ওবায়দুল কাদের

বিএনপি নেতাদের গ্রেপ্তার নিয়ে কৃষিমন্ত্রীর বক্তব্য ব্যক্তিগত মতামত

প্রকাশ:  ১৮ ডিসেম্বর ২০২৩, ১৪:৫২
নিজস্ব প্রতিবেদক

বিএনপি নেতাদের গ্রেপ্তার নিয়ে কৃষিমন্ত্রীর দেওয়া বক্তব্যকে তার ব্যক্তিগত মতামত বলে দাবি করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার (১৮ ডিসেম্বর) ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে তিনি এ দাবি করেন।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ কোনো দেউলিয়া দল নয়, আওয়ামী লীগ দলীয় নিয়মনীতি ভঙ্গ করে, গণতন্ত্রের প্রতি আওয়ামী লীগের যে কমিটমেন্ট এটা বিনষ্ট করে এ ধরনের উদ্ভট প্রস্তাব বিএনপি বা কাউকে দেবে এটা কখনো সঠিক হতে পারে না। এ ধরনের প্রস্তাব সরকার এবং দল দেয়নি।

এসময় আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে নিয়ে দেশের ৪০ জন বুদ্ধিজীবীর দেওয়া বিবৃতিরও সমালোচনা করেন তিনি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আগুন-সন্ত্রাস বন্ধের আহ্বান না জানিয়ে যারা নির্বাচন নিয়ে কথা বলছেন তারা বিএনপির দালাল। এসব বুদ্ধিজীবী বিএনপির রাজনৈতিক এজেন্ডা বাস্তবায়ন করছে।

তিনি বলেন, এবারের নির্বাচনে এ পর্যন্ত ২৭টি দল অংশ নিচ্ছে, প্রার্থীর সংখ্যা ১৮৮৬ জন। স্বতন্ত্র ৩৫৭ জন। নির্বাচনের সর্বাত্মক প্রস্তুতি চলছে। আগামী ২৭ ডিসেম্বর দলের সভাপতি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার উপস্থিতিতে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহার ঘোষণা করা হবে।

বিএনপি নেতা মঈন খানের উদ্দেশ্য ওবায়দুল কাদের বলেন, ৭ জানুয়ারি সারা বাংলাদেশের দিকে একটু নজর দিয়েন, ভোটকেন্দ্রের দিকে একটু তাকায়েন তাহলে বুঝতে পারবেন সারাদেশের মানুষ ভোট দেওয়ার জন্য কতোটা উন্মুখ হয়ে আছে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপির আন্দোলনকে মানুষ বিশ্বাস করে না। আগামী ৫ বছরও তারা আন্দোলনের ডাক দিয়ে যাবে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

মতামত,বিএনপি,ব্যক্তিগত,বক্তব্য,কৃষিমন্ত্রী,গ্রেপ্তার,নেতা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close