• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

‘আমাকে নির্বাচিত করে প্রমাণ করে দিয়েন আমি ফকিন্নির ছেলে নই’

প্রকাশ:  ২৮ নভেম্বর ২০২৩, ২১:০০
পূর্ব পশ্চিম ডেস্ক

ফরিদপুর-৪ (ভাঙ্গা, সদরপুর ও চরভদ্রাসন) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কাজী জাফর উল্লাহ বলেছেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আপনারা (জনগণ) আমাকে নির্বাচিত করে প্রমাণ করে দিয়েন আমি ফকিন্নির ছেলে নই। এইটুকু সুযোগ আমাকে করে দিন।

সম্পর্কিত খবর

    মঙ্গলবার (২৮ নভেম্বর) সকাল ১০টার দিকে ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা সদরে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে আয়োজিত এক সমাবেশে তিনি এসব কথা বলেন।

    গত ১৫ নভেম্বর ফরিদপুরের ভাঙ্গা উপজেলা পরিষদ সংলগ্ন সড়কে এক সভায় ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন কাজী জাফর উল্লাহকে উদ্দেশ্য করে বলেছিলেন, ‘আমি আপনার (জাফর উল্লাহ) মতো আমি ফকিন্নির ঘরে জন্মাই নাই, ১১০০ না ২০০০ বিঘা জমির মালিক আমি।’

    জাফর উল্লাহ বলেন, নিক্সন আমাকে ফকিন্নির ছেলে বলে গালি দিয়েছেন। আসলে তিনি আমাকে গালি দেননি, তিনি গালি দিয়েছেন এই চরভদ্রাসনের গরিব দুঃখী মানুষদের। আমি জানি আপনারা গরিব হলেও গরু-ছাগল না। যারা গরু-ছাগলের মতো বিক্রি হয়ে নিক্সনের সঙ্গে আছে তারা আসলে ভণ্ড। তাদের কাজ নিজেদের ভাগ্যের উন্নয়ন ঘটানো।

    তিনি বলেন, আমি চোরও না ডাকাতও না। আমি দুর্নীতিবাজও না। আমি আপনাদের মতো একজন সাধারণ জনগণ। নিক্সন যেভাবে সামনে একশ মোটরসাইকেল নিয়ে চলাচল করে, আমার একটি গাড়ি হইলেই হয়। আপনাদের দোয়া ভালোবাসা ওই হাজার মোটরসাইকেলের চেয়ে বড়।

    আওয়ামী লীগের এই প্রবীণ নেতা বলেন, আমি আর কয়দিন বাঁচবো। আপনাদের পাশে থেকে শেষ দমটা ফেলতে চাই। ভোটের মাধ্যমে নির্বাচিত করে আমাকে সেই সুযোগটা দিয়েন।

    সমাবেশে সভাপতিত্ব করেন চরভদ্রাসন উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ইসাহাক মিয়া।

    প্রসঙ্গত, ফরিদপুর-৪ আসনে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন দলের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক সংসদ সদস্য কাজী জাফর উল্লাহ এবং বর্তমান সংসদ সদস্য ও যুবলীগের সভাপতিমণ্ডলীর সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন আবেদন করেছিলেন। দলীয় মনোনয়ন কাজী জাফর উল্লাহকে দেওয়া হয়েছে। ফলে নিক্সন স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছেন।

    ২০১৪ সালে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করে আওয়ামী লীগের প্রার্থী কাজী জাফর উল্লাহকে হারিয়ে ফরিদপুর-৪ আসনে প্রথম সংসদ সদস্য নির্বাচিত হন মাদারীপুরের শিবচর উপজেলার দত্তপাড়া মহল্লার বাসিন্দা মজিবুর রহমান চৌধুরী নিক্সন। ২০১৮ সালের নির্বাচনেও একই ঘটনা ঘটে। তবে ওই দুইবার আওয়ামী লীগের মনোনয়ন চাননি নিক্সন। এবার নির্বাচনে দলীয় মনোনয়ন চেয়েও পাননি।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close