• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

দ্রব্যমূল্য কমাতে না পারার মতোই রাষ্ট্র চালাতেও ব্যর্থ সরকার : মির্জা ফখরুল

প্রকাশ:  ১৭ সেপ্টেম্বর ২০২৩, ১৪:০৭
নিজস্ব প্রতিবেদক

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকার ১০ টাকা কেজি চাল খাওয়ানোর কথা বলে আজ দেশের মানুষকে ৭০ থেকে ৮০ টাকা কেজিতে চাল খাওয়াচ্ছে। দ্রব্যমূল্য কমাতে না পারার মতোই রাষ্ট্র চালাতেও ব্যর্থ হয়েছে সরকার। ভোটের অধিকার প্রতিষ্ঠা হওয়ার এক দফা এক দাবি আদায় না হওয়া পর্যন্ত নেতাকর্মীরা আর ঘরে ফিরবে না।

সম্পর্কিত খবর

    রোববার (১৭ সেপ্টেম্বর) সকাল ১১ টার দিকে বগুড়ায় তারুণ্যের রোডমার্চে উদ্বোধনী বক্তব্যে তিনি এসব কথা বলেন।

    মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, বিরোধী দল যেন নির্বাচনে না আসতে পারে। তাই মিথ্যা মামলায় নির্বিচারে গ্রেপ্তার চালাচ্ছে এই সরকার।

    জানা গেছে, রংপুরের পর জাতীয়তাবাদী যুবদল, সেচ্ছাসেবকদল ও ছাত্রদলের আয়োজনে জিয়াউর রহমানের জন্মভূমি বগুড়া থেকে নওগাঁ হয়ে রাজশাহী পর্যন্ত তারুণ্যের রোডমার্চ করছে বিএনপি। ভোটের অধিকার প্রতিষ্ঠার এক দফা দাবি আদায়ে অনুষ্ঠিত এ রোডমার্চের শুরু হয় বগুড়া সদরের এরুলিয়া বাজার এলাকা থেকে। সকাল ৯টা থেকে বগুড়াসহ রাজশাহী বিভাগের বিভিন্ন জেলা থেকে ট্রাক, বাস, মোটরসাইকেল ও বিভিন্ন যানবাহনে আসতে থাকে সংগঠনটির হাজারও নেতাকর্মী। হাতে ব্যানার ও স্লোগানে মুখরিত হতে থাকে রোডমার্চ উদ্বোধনী সভাস্থল। তবে সময় মতো উপস্থিত না হতে পারার কারণে অনেকটা ফাঁকা ফাঁকাই হয়েছে বগুড়ার রোডমার্চ উদ্বোধনী আয়োজন।

    এদিকে বগুড়া থেকে শুরু হওয়া রোডমার্চটি নওগাঁ হয়ে রাজশাহী গিয়ে শেষ হবে। মাঝে আদমদিঘীসহ বেশ কয়েকটি স্থানে পথসভায় বক্তব্য রাখবেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

    এ সময় রোর্ডমাচ উদ্বোধনী অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু। এ ছাড়াও জাতীয়তাবাদী ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি রাশেদ ইকবাল খানের সভাপতিত্বে রোডমার্চের উদ্বোধনী অনুষ্ঠানে কেন্দ্রীয় যুবদল সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানী, সম্পাদক রাজিব আহসান, ছাত্রদলের কেন্দ্রীয় সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, বগুড়া জেলা বিএনপির সভাপতি রেজাউল করিম বাদশা, সম্পাদক আলী আজগর তালুকদার হেনা প্রমুখ উপস্থিত ছিলেন।

    ভিন্নবার্তা ডটকম/এন

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close